নাঙ্গলকোটে প্রতিপক্ষের হামলায় আহত-৩; বাড়িঘর ভাংচুর ও লুটপাট

মোঃ আলাউদ্দিন, নাঙ্গলকোট (কুমিল্লা):–

কুমিল্লার নাঙ্গলকোটে রোববার জমি নিয়ে বিরোধের জেরধরে বাড়িঘর ভাংচুর, লুটপাট ও ৩জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, উপজেলার বাঙ্গড্ডা গ্রামের আহসান উল্লাহ ছেলে আকিলা একই গ্রামের জামাল হোসেনের বাড়ীতে গিয়ে ডাকা-ডাকি করে তাকে না পেয়ে তার বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে আসবাবপত্র নিয়ে যায়। পরে জামাল হোসেন এব্যাপারে জানতে চাইলে আকিলার নেতৃত্বে হোসেন আলীর ছেলে একাধিক মামলায় আসামী ও ভূমিদস্যু আবু ছায়েদ, শাহ নেয়াজ ও রেজাউল হক তার উপর হামলা চালায়। তাকে উদ্ধার করতে এসে আরও দু’জন আহত হয়। আহতরা হলো- জামাল হোসেন, মক্রম আলীর স্ত্রী হনুফা বেগম ও হুমায়ুন আহম্মদ। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের মধ্যে হুমায়ন আহম্মদ ও হনুফা বেগমের অবস্থা আশংকাজনক। এ ঘটনায় জামাল হোসেন বাদী হয়ে সোমবার নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেছে। জেলার সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনে ব্যস্ত থাকায় এব্যাপারে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএমের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply