কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুঘর্টনায় ৪ জন নিহত, আহত ১০

কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুজাতপুরে বাস ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সের ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন যাত্রী ।

বৃহস্পতিবার বিকাল ৫টায় এ দুঘর্টনা ঘটে। নিহতদের মধ্যে ২ জন মহিলা ও ২ জন পুরুষ। নিহতরা হলেন এ্যাম্বুলেন্সের চালক নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বড় শাহাপুর গ্রামের ইব্রাহীম মিয়ার পুত্র পারভেজ (৩৫) , ফেনী সদর উপজেলার  বাড়াইপুর এলাকার বেুত মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম(৩৩), ফেনী সদর উপজেলার উরদাছপুর এলাকার জুলহাসের স্ত্রী আছমা আক্তার (৩০) ও একই এলাকার আঃ রউফের স্ত্রী রহিমা বেগম(৬০) ।  আহতদেও পরিচয় পাওয়া যায়নি ।
স্থানীয় সূত্র জানায়, নোয়াখালীর সেনবাগ থেকে কুমিল্লাগামী এ্যাম্বুলেন্সের সাথে কুমিল্লা থেকে চট্টগ্রামগামী বাসের মুখোমুখি সংঘর্ষে এ্যাম্বুলেন্সের ৪ জন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। এ ঘটনায় ১০ যাত্রী আহত হয় ।
এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্দার করে থানায় আনা হয়েছে । আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply