মুরাদনগরে আধিপত্য নিয়ে আ’লীগের দু’প্রুপের সংঘর্ষে আহত ১২

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :–
জেলার মুরাদনগর উপজেলার বাখরনগর বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও নবীপুর পূর্ব ইউপির চেয়ারম্যান কাজী আবুল খায়ের সমর্থক ও একই উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো: সুজন মিয়ার সমর্থকদের মধ্যে দু’গ্রুপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পথচারীসহ উভয়পক্ষের অন্তত  ১২ ব্যক্তি আহত হয়েছেন। বুহস্পতিবার দুপুরে উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের বাখরনগর বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গত বুধবার সন্ধ্যায় সিএনজি অটোরিক্সার পেছনের সীটে বসাকে কেন্দ্র করে বাখরনগর গ্রামের নুরুল ইসলাম ও জালাল উদ্দিনের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ বিরোধের জের ধরেই বৃহস্পতিবার দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে উভয় পক্ষের সমর্থকরাই বাখরনগর বাজারের সিএনজি ষ্টেশনে এসে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়। ওই সংঘর্ষে আহতদের মধ্যে হেলাল উদ্দিন, আলআমীন, তকদীর হোসেন, জালাল উদ্দিন. সুজন মিয়া, হাশেম, জুয়েল, রিমন, রুহুল আমীন, মনির, জুয়েল ও রায়হানসহ বারোজনকে মুরাদনগর ও দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া নুরুল ইসলাম ও জালাল উদ্দিনের অবস্থার অবনতি ঘটলে আশংকাজনক অবস্থায় তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে আইনী পদক্ষেপ গ্রহন করার জন্য মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply