দেবিদ্বারে পল্লী বিদ্যুৎ’র সংযোগ উদ্বোধন অনুষ্ঠানে সেবা নিয়ে চরম অসন্তোষ প্রকাশ

দেবিদ্বার প্রতিনিধি :–
কুমিল্লার দেবিদ্বার উপজেলার পৌরাংকুল, মহেশপুর গ্রামের মঙ্গলবার বিকালে প্রায় ৩ কি:মি: নতুন বিদ্যুৎ লাইন ও ২২৫টি  মিটাররে সংযোগ দেওয়া হয়। এ উপলক্ষ্যে একটি উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিধি ছিলেন আ’লীগ নেতা ও সাবেক সাংসদ আলহাজ্ব এ.বি.এম গোলাম মোস্তফা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাহী আফিসার মোহাম্মদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জয়নুল আবেদীন, ওসি মোঃ মিজানুর রহমান, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি চান্দিনা-১ এর জি.এম নজরুল ইসলাম, ডিজিএম (দেবিদ্বার) বাবু গোপাল, ডিজিএম (কোম্পানীগঞ্জ) মঈনুদ্দিন প্রমুখ।
দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ মোঃ জয়নুল আবেদীন তার বক্তব্যে দেবিদ্বার বিদ্যুৎ সেবা নিয়ে চরম অসন্তোষ প্রকাশ করে বলেন, বাংলাদেশের কোথাও বিদ্যুৎ’র এমন বেহাল অবস্থা আছে বলে মনে হয়না। দিনে রাতে যে কতবার বিদ্যুৎ চলে যায় তার হিসাব রাখা কঠিন। বিশেষ করে কোমলমতি ছাত্র ছাত্রী ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা বিদ্যুৎ বিপর্যোয়ের কারণে সবচেয়ে ভোগান্তির শিকার হচ্ছে। প্রচন্ড গরমে রাতে ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়ায় ঘুমের ব্যাঘাত ঘটছে। যার ফলে বিভিন্ন শারীরিক ও মানসিক সমস্যার সৃষ্টি হচ্ছে। তিনি দুঃখ প্রকাশ করে আরো বলেন, আমি নিজে গত ৩ বছর আগে তিনটি নতুন মিটারের জন্য আবেদন করি আজও এই সংযোগ পাইনি । আপনারা সাধারন জনগনের কি অবস্থা তাতো বুজতেই পারছি। কেন এই বেহাল অবস্থা চলছে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি চান্দিনা-১ এর জি.এম নজরুল ইসলমের কাছে জানতে চান। এ সময় উপস্থিত জনতার মাঝে উৎফুল্লতার ধ্বনি শোনা যায়। সত্যকথা বলায় দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ জয়নুল আবেদীনকে এলাকাবাসীর পক্ষ থেকে সাধুবাদ জানানো হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply