কুমিল্লার চান্দিনায় বাস চাপায় নিহত ১; শিশুসহ আহত ৬

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
চান্দিনায় বাস চাপায় সিএনজি অটোরিক্সার এক যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় নারী ও শিশুসহ ৬ যাত্রী আহত হয়।
রবিবার (১১ মে) দুপুর ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কাঠেরপুল ব্রীজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।
তাৎক্ষনিক ভাবে নিহত যুবক (২০) এর পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলেন- সিএনজি অটোরিক্সা চালক চান্দিনার কেরনখাল গ্রামের শাহআলম (৩০), যাত্রী একই উপজেলার পিহর গ্রামের কাউসার মিয়ার স্ত্রী হালিমা বেগম (৩০), তার শিশু সন্তান সিয়াম (৪), হোমনা উপজেলার কারারকান্দি গ্রামের রিয়াজুল হক এর ছেলে বিল্লাল হোসেন (১৮), একই গ্রামের দাদন সরকারের ছেলে আবু তাহের (২২) ও অপর এক যাত্রীর নাম জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী বরকামতা গ্রামের গৌতম কুমার ঘোষ জানান, যাত্রীবাহী সিএনজি অটোরিক্সাটি নিমসার থেকে চান্দিনায় আসার পথে মহাসড়কের কাঠেরপুর ব্রীজ সংলগ্ন এলাকায় চট্টগ্রামগামী বিলাস বহুল ভলভো বাস চাপা দেয়। এসময় আহতদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার একজনকে মৃত ঘোষনা করে।
চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক অমিত গুহ জানান, আহতদের মধ্যে শাহআলম, বিল্লাল হোসেন, আবু তাহেরসহ অজ্ঞাত একজনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে একজন আশংকা জনক রয়েছে।
ময়নামতি ক্রসিং ফাঁড়ির ইন-চার্জ (ওসি) মশিউর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক বাসটিকে পদুয়ার বাজার এলাকায় আটক করা হয়েছে। নিহতের মৃতদেহ ও দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সাটি উদ্ধারের কাজ চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply