মুরাদনগরের প্রতিটি ঘরে বিদ্যুৎ প্রদান করা হবে——ইউছুফ আব্দুল্লাহ হারুন এমপি

 

কুমিল্লা প্রতিনিধি :–

 

মুরাদনগর উপজেলার প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ প্রদান করা হবে। বর্তমান সংসদের মেয়াদ কালেই এ উপজেলার প্রত্যন্ত অঞ্চল সহ আনাচে কানাচে বিদ্যুৎ সুবিধা পৌছে দেয়ার আশা পোষন করেছেন কুমিল্লা-৩ মুরাদনগরের সংসদ সদস্য আলহাজ্ব ইউছুফ আব্দুল্লাহ হারুন এফসিএ। তিনি বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে আমি শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ,সড়ক সংস্কার সহ বেশ কয়েকটি প্রকল্প হাতে নিয়েছি এর মধ্যে বিদ্যুৎ হচ্ছে অন্যতম। বর্তমান সরকারের আমলে বিদ্যুৎ সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে উল্লেখ করে তিনি বলেন এটি সরকারের একটি বড় ধরনের সাফল্য।

শনিবার উপজেলার খামারগ্রাম, পান্ডুঘর, জানঘর সহ বেশ কয়েকটি গ্রামের সহস্রাধিক পরিবারের মাঝে পল্লী বিদ্যুৎ সংযোগের শুভ বিদ্যুতায়ন প্রকল্প উদ্বোধনকালে ইউছূফ হারুন এসব কথা বলেন।৫‘এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকতা আনিছুজ্জামান খাঁন, ওসি নাজিম উদ্দিন,ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ,ডিজিএম পল্লী বিদ্যুৎ মোশায়েদুল্লাহ, উপজেলা যুবলীগের আহবায়ক খাইরুল আলম সাধন, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন,জেলা ছাত্রলীগের সহ সভাপতি সৈয়দ রাজিব, শাহেদুল হক সুজন, আবুল কাদের, প্রফেসর রাজীব প্রমুখ।

 

 

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply