চান্দিনায় কার্যভার গ্রহণ করলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান তপন বক্সী

মাসুমুর রহমান মাসুদ,চান্দিনা (কুমিল্লা):–
চান্দিনায় জাঁকজমক পূর্ণ প্রথম সভার মধ্য দিয়ে কার্যভার গ্রহণ করলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানবৃন্দ। বৃহস্পতিবার (৮ মে) সকাল থেকে নানা আনুষ্ঠানিকতা শেষে দুপুরে উপজেলা চেয়ারম্যান হিসেবে বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী, ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার চৌধুরী স্ব-স্ব পদে দায়িত্ব গ্রহণ করেন।
সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘ভিশন-২০২১ শান্তি, গণতন্ত্র, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভার শুরুতে বিদায়ী চেয়ারম্যান মো. নাজমূল আহসান মজুমদার রিপন, ভাইস চেয়ারম্যান মোসলেহ উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তারকে বিদায়ী সংবর্ধর্ণা ও নব নির্বাচিতদের ফুলের তোড়া ও ক্রেষ্ট দিয়ে বরণ করা হয়।
সভায় প্রধান অতিথি সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এমপি বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মনোনীত হওয়ায় এবং চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার শেখ ছালেহ্ আহাম্মদ জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় তাদের ক্রেস্ট ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।
সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- চান্দিনা পৌর মেয়র শাহ্ মো. আলমগীর খান, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টি সভাপতি মো. লুৎফুর রেজা খোকন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী, জেলা সিনিয়র তথ্য অফিসার মীর হোসাইন আহসানুল কবির, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইউসুফ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কানিজ আফরোজ, শিক্ষা অফিসার আবদুল্লাহ্ আল মামুন, পল্লী উন্নয়ন কর্মকর্তা জোবেদা আক্তার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু নাছের মোহাম্মদ বাবর, কৃষি অফিসার মো. মিজানুর রহমান মজুমদার, জোয়াগ ইউনিয়ন চেয়ারম্যান মাওলানা আবু তাহের ভূইয়া, বাড়েরা ইউনিয়ন চেয়ারম্যানা জালাল উদ্দিন কালা প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ভূমি শারমিন সুলতানা।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা সাবেক উপজেলা চেয়ারম্যান মনিরুল হক মনু, চান্দিনা থানা অফিসার ইন-চার্জ (ওসি) গোলাম মোর্সেদ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply