চাঁদা নেয়ার অভিযোগে গ্রেফতার মুক্তিযোদ্ধা কমান্ডারের জামিন

কুমিল্লা প্রতিনিধি :–
পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামালকে সংবর্ধনা দেয়ার নামে মুক্তিযোদ্ধাদের থেকে চাঁদা নেয়ার অভিযোগে গ্রেফতার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইছহাক মিয়া জামিন পেয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে কুমিল্লার ৫নং আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আ.স.ম শহীদুল্লাহ কায়সার তাকে জামিন প্রদান করেন।
সূত্রে জানা যায়- পরিকল্পনা মন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল, নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা দেয়ার নামে ৩শ’৯৮জন মুক্তিযোদ্ধার কাছ থেকে ৭’শ টাকা হারে ২ লক্ষ ৭৮হাজার ৬’শ টাকা নিয়ে যান নাঙ্গলকোট উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ইছহাক মিয়া।
নাঙ্গলকোট থানার ওসি নজরুল ইসলাম জানান,মুক্তিযোদ্ধাদের থেকে চাঁদা নেয়ার বিষয়টি বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে তাকে ৫৪ধারায় গ্রেফতার করে ৬মে আদালতে হাজির করা হয়। আদালত তার বিষয়ে তদন্ত করে ৮মে এর মধ্যে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়। তদন্তে করতে গিয়ে দেখা গেছে চাঁদা নেয়ার বিষয়ে মুক্তিযোদ্ধা কমান্ডার ইছহাক মিয়ার বিরুদ্ধে কেউ লিখিত কোনো সুনির্দিষ্ট অভিযোগ দেয়নি।
এদিকে মুক্তিযোদ্ধা কমান্ডার ইছহাক মিয়াকে গ্রেফতারের প্রতিবাদে বুধবার নাঙ্গলকোট থানার সামনে স্থানীয় মুক্তিযোদ্ধারা বিক্ষোভ করেছিলো।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply