দাউদকান্দিতে সড়কে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত আটক

আলমগীর হোসেন,দাউদকান্দি :–
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর-কচুয়া সড়কের নতুন বাজার এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করে গনধোলাই দিয়েছে স্থানীয় এলাকাবাসী।
পুলিশ তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গৌরীপুর হাসপাতালে ভর্তি করায়। গৌরীপুর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক  মোঃ সালাউদ্দিন জানান, আজ ভোর রাতে  গৌরীপুর-কচুয়া সড়কের নতুন বাজার এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতিকালে এলাকাবাসী তাদের আটক করে গনধোলাই দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গৌরীপুর হাসপাতালে ভর্তি করায়। ডাকাতদলের সাথে থাকা আরো ২ জন পালিয়ে যায় বলে এলাকাবাসী জানায়। গৌরীপুর পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোঃ আসাদুজ্জামান জানান, এ ব্যাপারে মামলা দায়ের করা হবে। আটককৃত ডাকাতরা হলো  দাউদকান্দি উপজেলার সুরেরবাগ গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র মোঃ রুবেল (২০), একই উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের ফয়েজ আহমেদের পুত্র মোঃ সোহেল (১৮), চান্দিনা উপজেলার পোনসাই গ্রামের আঃ গনি মিয়ার পুত্র আবুল কালাম (২০), সোনাপুর উপজেলার করুন গ্রামের ফরিদ মিয়ার পুত্র ওমর ফারুক (২৪) ও সংকুরা উপজেলার রাজাপুর গ্রামের শামছুল হকের পুত্র মোঃ রাজু (২২)।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply