লাকসামে যুবলীগ সভাপতির ব্যবসা প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর আটক-৪

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি :–
গত সোমবার গভীর রাতে ছাত্রলীগ কর্মীদের হামলায় যুবলীগ সভাপতির ব্যবসা প্রতিষ্ঠানসহ ৫টি দোকান ও একটি মোটর সাইকেল ভাংচুর করা হয়েছে। এতে প্রায় ৫লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৪জনকে আটক করেছে থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দপুর ইউপির ইছাপুরা গ্রামের শাকিল ও আনোয়ারের সাথে পাওনা টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে ছাত্রলীগ কর্মী ফরিদ, দুলাল, দেলোয়ার, আনোয়ার ও লিটন একত্রিত হয়ে লাকসাম থেকে তিনটি পিকাপ ভ্যানে করে ভাড়া করা সন্ত্রাসী এনে ওই ইউনিয়ন উত্তর শাখা যুবলীগ সভাপতি আবুল হোসেনের ইছাপুরা বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ক্ষতি সাধন করে।
এসময় সন্ত্রাসীরা ডাঃ দলিলুর রহমান মার্কেটের ৫টি দোকান ও একটি মোটর সাইকেল ভাংচুর করে। এতে আবুল হোসেন, আবদুর রব ও দুলালসহ ৫জন গুরুতর আহত হয়। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে।
পরে স্থানীয় জনতা ও ব্যবসায়ীরা সংঘবদ্ধ হলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় ওই গ্রামের মতিউর রহমানের ছেলে ফরিদ, লাকসাম উত্তর বাজারের সাইফুল ইসলাম সুমন, একই এলাকার আমির হোসেনের ছেলে মিঠু ও নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর গ্রামের শাহ আলমের ছেলে মজিবুর রহমানকে আটক করে থানা পুলিশ। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ ঘটনায় যুবলীগ সভাপতি আবুল হোসেন ১০ জনের নাম উলে¬খ করে ও অজ্ঞাতনামা আরো ৫০/৬০ জনকে আসামী করে লাকসাম থানায় একটি মামলা দায়ের করেন।
এ বিষয়ে লাকসাম থানা পুলিশের অফিসার ইনচার্জ মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply