দৈনিক ফেনীর সময় কার্যালয়ে আগুন

স্টাফ রিপোর্টার :–
ফেনী শহরের ট্রাংক রোডস্থ দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী কার্যালয়ে অগ্নিকান্ডে পত্রিকাটির সংরক্ষিত কপি, গুরুত্বপূর্ণ ফাইল ও আসবাবপত্র ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বিকাল ৩ টা ২০ মিনিটের দিকে পাশ্ববর্তী রেষ্টুরেন্ট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত। মুহুর্তেই গোফরান বিল্ডিংস্থ দৈনিক ফেনীর সময় ও সাপ্তাহিক আলোকিত ফেনী কার্যালয় সহ আশপাশের অফিস ও দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে এসে প্রায় ১ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রনে আনে। দৈনিক ফেনীর সময় সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, শহরের এসএসকে সড়কের শাহ আলম টাওয়ারে পত্রিকার প্রধান কার্যালয় স্থানান্তর হওয়ার পর গোফরান বিল্ডিংস্থ এ কার্যালয়ে গোডাউন ও সার্কুলেশন বিভাগ এর কাজ চলত। এখানে আসবাবপত্র ছাড়াও পত্রিকার গুরুত্বপূর্ণ ফাইল, বিপুল পরিমান সংরক্ষিত কপি ছিল। অগ্নিকান্ডে অফিসটি সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায় বলে তিনি জানান।
এদিকে ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, সময়মতো আগুন নিয়ন্ত্রনে না আসলে ওই ভবনের দোকান ও অফিস ছাড়াও আশপাশের মার্কেটে ছড়িয়ে গেলে ভয়াবহ অগ্নিকান্ডের আশংকা ছিল।
খবর পেয়ে তাৎক্ষনিক ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, প্যানেল মেয়র-২ সাইফুর রহমান সাইফু, ফেনী জেলা হাসপাতাল ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ওনার্স এসোসিয়েশন সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ সেলিম সহ জনপ্রতিনিধি, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ঘটনাস্থলে ছুটে আসেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply