কুমিল্লায় পুলিশ-ডাকাত বন্দুক যুদ্ধে ডাকাত নিহত: দুই পুলিশসহ আহত ৪

কুমিল্লা প্রতিনিধি :–
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুরে পুলিশ-ডাকাত বন্দুক যুদ্ধে ১ ডাকাত নিহত হয়েছে। এ সময় দুই পুলিশসহ ৪ জন আহত হয়েছে। রোববার রাত ৩ টার দিকে এ ঘটনা ঘটে।
দাউদকান্দির থানার ওসি আবদুস ছালাম জানান, রাত ৩ টায় ঢাকা থেকে কক্সবাজারগামী একটি প্রাইভেটকার মহাসড়কের দাউদকান্দির হাসানপুর পৌঁছলে একদল ডাকাত প্রাইভেটকারের টায়ারে রড ছুড়ে মেরে থামানোর চেষ্ট করে। এসময় প্রাইভেটকারের চালক তাজেল বড়–য়া নেমে ঘটনাটি বুঝে উঠার আগেই ডাকাতরা তাকে আক্রমণ করে। চালক গাড়ি নিয়ে চলে আসার চেষ্টা করলে ডাকাতরা তাকে গুলি করে। এসময় মহাসড়কে টহলরত পুলিশ ডাকাতদের প্রতিহত করার চেষ্টা করলে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। এসময় পুলিশের এসআই আতিকুর রহমান ও কনস্টেবল ইউসুফ গুলিবিদ্ধ হয়। প্রাইভেটকার আরোহী কেবা রাখাইনও ডাকাতের হামলায় আহত হন। আহত অবস্থায় গুলিবিদ্ধ এক ডাকাতকে গৌরীপুর হাসপাতাল নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার পরিচয় পাওয়া যায়নি। আহত গাড়ি চালককে প্রথমে গৌরীপুর হাসপাতালে ও পরে চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। এ ব্যাপারে দাউদকান্দি থানায় মামলা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply