মুরাদনগরে বিএনপি’র নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি : গুলিবিদ্ধ এক

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) :–
কুমিল্লা মুরাদনগর উপজেলা বিএনপি’র নেতা মো: শাহ আলম মনুমিয়ার কামাল্লা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামের নিজ বাড়িতে গত শনিবার মধ্য রাতে একদল ডাকাত ভারি অস্ত্রের মহরা দিয়ে ও ককটেল ফাটিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে আড়াই ভরি স্বর্নালঙ্কার নিয়ে যান।  ঘটাস্থলে বিনপির নেতা শাহ আলম মনুমিয়া(৬৫) গুলিবিদ্ধ হন। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি গুলির খোসা উদ্ধার করেছে।
মো: আব্দুল জব্বার জানান, গতরাত একটার সময় আমার বাড়ির আঙ্গীনায় অনেক মানুষের শোর-গোল শুনে চোর আসছে মনে করে ঘরের দরজা খোলি। এই সুযোকে কয়েকজন অস্ত্রধারি যুবক আমার ঘরে প্রবেশ করে আমাকে অস্ত্রের মুখে জিম্মি করে। এবং আমার আলমারী থেকে আড়াই ভরি স্বর্নালঙ্কার নিয়ে নেয়। পরে তারা একটি ফাকা গুলি করলে আমার ছোট ভাই মনুমিয়া অপর ঘর থেকে জানালা খোলা মাত্র তাকে লক্ষ্য করে গুলি করলে সে গুলিবিদ্ধ হয়। গুলি ও ককটেলের শব্দে এলাকাবাসি জড়ো হয়ে যখন বুঝতে পারলো আমাদের বাড়িতে ডাকাত পরেছে, তখন তারা ডাকাত ডাকাত বলে চিৎকার করলে, ডাকাত দল তাদের ব্যবহৃত গাড়ি যোগে ঘটনাস্থল ত্যাগ করে। আহত মনুমিয়াকে রাত্রে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্মা (তদন্ত) সজল কুমার কানু জানান, ঘটনাস্থল পরিদর্শন করে দুটি গুলির খোসা উদ্দার করা হয়েছে। এবং এই বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply