তিতাসে ডাকাতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য আটক

নাজমুল করিম ফারুক :–
কুমিল্লার তিতাসে আন্তঃজেলা ডাকাতদলের ২ সদস্যকে আটক করেছে এলাকাবাসী। শুক্রবার রাত ৩টায় উপজেলার দড়িমাছিমপুর ও খানেবাড়ী গোবিন্দপুর ডাকাতিকালে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দিলে থানা পুলিশ তাদের আটক করে।
তিতাস থানার ওসি নবীর হোসেন জানান, তিতাসের দড়িমাছিমপুর গ্রামের আউয়াল বেপারী ও তার ছেলে খোকন মিয়ার বসতঘরে শুক্রবার রাত ৩টায় ডাকাতিকালে এলাকাবাসী আন্তঃজেলা ডাকাতদলের সদস্য ভোলা চরফ্যাশনের শাহ আলমের ছেলে রুবেল (২২) ও দেবিদ্বার উগারী গ্রামের আঃ রাজ্জাক মিয়ার ছেলে নুরুল ইসলাম (১৮) কে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে জিজ্ঞাসাবাদের জন্য থানা হাজতে রাখা হয়েছে।
দড়িমাছিমপুর গ্রামের খোকন মিয়া জানান, রাতে তার বসতঘরে ডাকাত সদস্যরা ঢুকে তার শিশু সন্তানকে জিন্মি করে নগদ ২ লাখ টাকাসহ প্রায় সাড়ে ৩ লাখ টাকার স্বর্ণাংলকার নিয়ে যায়। এসময় এলাকাবাসী বিষয়টি আঁচ করতে পেরে মসজিদের মাইকে এলাকায় ডাকাত এসেছে বলে মাইকিং করলে এলাকাবাসী পাকড়া করে দড়িমাছিমপুর ও খানেবাড়ী গোবিন্দপুর গ্রাম থেকে উক্ত সদস্যদের আটক করে। ডাকাতদলের সদস্য নুরুল ইসলাম জানান, তাদের দলে ১৭ জন সদস্য ছিল। দীর্ঘদিন যাবৎ তারা চট্টগ্রাম ও কুমিল্লার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply