কুবিতে প্রথম আন্তঃহল বিতর্কের ফাইনাল ও পুরস্কার বিতরণী

স্টাফ রিপোর্টার :–
মঙ্গলবার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) প্রথম আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। ‘সবুজের দিগন্তে রক্তিম আভায় ছুঁয়ে যাক মুক্তির গান’ এই শ্লোগানে প্রতিযোগিতাটির আয়োজন করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিতর্ক পরিচালনা কমিটি। ফাইনালে চ্যাম্পিয়ন হয় নবাব ফয়জুন্নেসা চৌধুরানী হল এবং রানার্স আপ হয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ড. আহসান উল্লাহ। বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি আব্দুল্লাহ আল মাহবুবের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মেহেদী হাসান এবং প্রক্টর মোহাম্মদ আইনুল হক। বিতর্কের স্পিকার ও সঞ্চালকের দায়িত্ব পালন করেন বিতর্ক পরিচালনা কমিটির মডারেটর আসাদুজ্জামান। বিচারক ছিলেন বিতর্ক পরিচালনা কমিটির উপদেষ্টা আব্দুল্লাহ আল মাহবুব, আব্দুর রহমান ও নাহিদ শাহ। টুর্নামেন্ট ও ফাইনালের সেরা বিতার্কিক হন যথাক্রমে আদনান কবির ও ইসরাত জাহান।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply