দেবিদ্বারে মাস ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার প্রস্তুতি

মোঃ জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বারঃ–
কুমিল্লার দেবিদ্বার উপজেলা মহিলা সংস্থার আয়োজনে,ওই সংস্থার চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী শিরিন সুলতানার উদ্যোগে এবং কুমিল্লা জেলা প্রশাসকের সার্বিক সহযোগিতায় উপজেলা সদরের রেয়াজ উদ্দিন মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আগামী ২৫ই এপ্রিল শুক্রবার শুভ উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু হতে যাচ্ছে মাস ব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা।
মেলা কমিটি সূত্রে জানাযায়, উপজেলা সদরে শিল্প ও বাণিজ্য মেলায় দেশ- বিদেশ থেকে স্টল আসা শুরু করেছে। ওই মেলায়  ১শত ২০টি স্টল রয়েছে । মেলায় বাড়তি বিনোদনের জন্য শিশুদের জন্য রয়েছে নাগর দোলা, ট্রেন ও মটর সাইকেল এবং প্রাইভেটকার খেলা।
এদিকে ওই মেলা আগামী ২৫শে এপ্রিল রোজ শুক্রবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করবেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম আমেনা আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লার -৪(দেবিদ্বার) আসনের বর্তমান সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ তোফাজ্জল হোসেন মিয়া , কুমিল্লা চেম্বার অফ কর্মাস এর সভাপতি ইমরান খানঁ, দেবিদ্বার উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ হোসেন, দেবিদ্বার থানা ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মিজানুর রহমান সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply