কুবিতে এবার প্রেম না করায় সহপাঠিকে থাপ্পর মারল এক ছাত্র

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:–
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়েও কাঙ্খিত সাড়া না পাওয়ায় সহপাঠি এক ছাত্রীকে ক্লাসে সবার সামনে থাপ্পর মারে শিহাব নামের এক ছাত্র। গত ১৩ এপ্রিল হিসাব বিজ্ঞান বিভাগের ৫ম ব্যাচে এ ঘটনা ঘটে। ঘটনার বিচার চেয়ে ওই ছাত্রী সোমবার বিবিএ ফ্যাকাল্টির ডীন ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের নিকট অভিযোগ করে। জানা যায় শিহাব ছাত্রলীগের শহর গ্র“পের রাজনীতির সাথে জড়িত।
শিক্ষার্থীদের সূত্রে জানা যায়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের ৫ম ব্যাচে ছাত্র শিহাব দীর্ঘদিন ধরে একই ব্যাচের এক ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। সে বিভিন্ন সময় ছাত্রীকে রাজি হতে  হুমকি ধামকিও দিয়ে আসছে বলে ওই বিভাগের শিক্ষার্থীরা জানায়। সর্বশেষ গত ১৩ এপ্রিল রোববার শিহাব ক্লাসে সবার সামনে ওই ছাত্রী কে বকাঝকা করে। এরই প্রতিবাদ করলে শিহাব ক্ষিপ্ত হয়ে ওই ছাত্রীর দিকে তেড়ে যায় এবং থাপ্পর মারে। উপস্থিত ক্লাসের অন্যরা শিহাবকে থামিয়ে ক্লাস থেকে বের করে নিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রী শিহাবের বিচার চেয়ে সোমবার বিবিএ ফ্যাকাল্টির ডীন ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের নিকট অভিযোগ দায়ের করে।
অভিযোগের সত্যতা স্বীকার করে আজ ড. বিশ্বজিৎ চন্দ্র দেব বলেন বিভাগের ছাত্র উপদেষ্ট মিজানুর রহমানকে দায়িত্ব দিয়েছি বিষয়টি খতিয়ে দেখতে।
এ বিষয়ে বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগের ছাত্র উপদেষ্টা মিজানুর রহমান বলেন, আমরা আভিযোগের প্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখছি। তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।
এছাড়াও শিহাবের বিরুদ্ধে অনেক অভিযোগ পাওয়া যায়। ২০১১ সালের ডিসেম্বরে প্রক্টরিয়াল বডির সদস্যরা আহত ছাত্রলীগ নেতা মহিউদ্দিন চিশতীকে কুমিল্লা মেডিকেল কলেজে দেখতে গেলে শিহাব সহকারী প্রক্টর রাশিদুল ইসলাম শেখ কে লাঞ্চিত করে বলে অভিযোগ পাওয়া যায়। এছারাও ক্যাম্পাসে শিক্ষক এবং সিনিয়রদের সাথে শিহাব বিভিন্ন সময় অসদাচরণ করে আসছে বলে জানা যায়

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply