১ মে থেকে ‘চেয়ারম্যান বাড়ি’

ঢাকা:–
সম্প্রতি নির্মিত হলো ধারাবাহিক নাটক ‘চেয়ারম্যান বাড়ি’। মুহাম্মদ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সরদার রোকন। নাটকটিতে অভিনয় করেছেন চিত্রনায়িকা দিতি, রহমত আলী, নওশীন, হিল্লোল, হুমায়রা হিমু, কল্যাণ, আরাবী, সিরাজ হায়দার প্রমুখ।

নাটকটি আগামী ১ মে থেকে প্রতি বৃহস্পতি ও শুক্রবার রাত ৮টায় বৈশাখী টিভিতে প্রচারিত হবে। নাটকের কাহিনীতে দেখা যাবে উত্তর চিলাটি হাট গ্রামের চেয়ারম্যান মোতালেব মিয়া। দশ গ্রামে তার নাম-ডাকের কমতি নেই। বেশ উদার মনের হলেও বুঝে-শুনে পা ফেলেন সব জায়গায়। তার স্ত্রী রাহেলা বেগম, তিনিও হাকডাকে কম না নিজ বাড়িতে।

এই দম্পতির পাঁচ সন্তান। বড় ছেলে শফিক পাগল ধাঁচের প্রায়ই বাড়ি থেকে কাউকে কিছু না বলে উধাও হয়ে যায়। এ যেন অন্য রকম পাগলামি। যে বাড়িতে সুন্দরী মেয়ে দেখে, কোনো না কোনো ফন্দি এটে জায়গা করে নেয় সে বাড়িতে। এ দিকে মা রাহেলা বেগম কোনোভাবেই বড় ছেলেকে দূরে পাগলা গারতে পাঠিয়ে চিকিৎসা করাতে অপারগ। আর অন্য দিকে বাবা গ্রামের থানায় পুলিশদের লাগিয়ে দেন ছেলেকে খুঁজতে। পুলিশরাও শফিককে খুঁজতে পাগলপ্রায়। একই গ্রামের এরফান মোল্লার মেয়ের জুইয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক আছে শফিকের। জুই ও বেশ চিন্তিত তার প্রেমিক শফিকের জন্য।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply