দাউদকান্দিতে ‘স্বাধীন ভোটাধিকার ফোরাম-এর ৪র্থ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :–
দেশে সকল নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে যেন সম্পন্ন হয় এ লক্ষ্যে স্বাধীন ভোটাধিকার ফোরামের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে আজ ১৯ এপ্রিল শনিবার সন্ধ্যায় কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুরের নব-জাগরণ গণপাঠাগার মিলনায়তনে এ ফোরামের ৪র্থ সভা অনুষ্ঠিত হয়।
ফোরামের আহ্বায়ক অধ্যাপক মোঃ নুরুল গনির সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন, অধ্যাপক আব্দুল জলিল ভূঁইয়া, অধ্যাপক কলিম উল্লাহ ভূঁইয়া, অধ্যাপক আব্দুল মালেক, ফোরামের সদস্য পরিবেশকর্মী কাজী মোস্তাফা কামাল, বিশিষ্ট সমাজসেবক মোঃ মজিবুর রহমান ভূঁইয়া, সমাজসেবী এ.কে.এম সরোয়ার জাহান, ও স্বাধীন ভোটাধিকার ফোরাম’র সদস্য সচিব কবি ও কলামিস্ট মো. আলী আশরাফ খান প্রমুখ।
উক্ত সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে, এ ফোরামের সঙ্গে দেশের সূধীজন ও তরুণদের সম্পৃক্তকরণের মাধ্যমে প্রথমে বৃহত্তর দাউদকান্দিতে পরে পর্যায়ক্রমে সারাদেশে ভোটজালিয়াতি, ক্ষমতার প্রভাব, দুর্নীতি, ভয়-ভীতি প্রদর্শন ও স্বজনীপ্রীতি বন্ধে এবং সুষ্ঠু ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে ভূমিকা রাখার জন্য জনগণের মাঝে জনসচেনতামূলক কার্যক্রম পরিচালনা করতে স্কুল, কলেজ, মাদরাসা ও অন্যান্য সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহে সভা-সেমিনার, লিফলেট বিতরণসহ নানা ধরনের কর্মকা- পরিচালনা করা হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply