মুরাদনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–
কুমিল্লার মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর (দ:) পাড়া গ্রামে গত শুক্রবার রাতে সিমা রানী সাহা (৩০) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মৃত্য ব্যাক্তিকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ঘটনাও ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, গত চার দিন থেকে স্বামী ও স্ত্রীর মাঝে পরিবারিক কলহ চলে আসছিল। এর জেরে স্বামী বাবুল সাহা গত শুক্রবার রাতেই তার স্ত্রীকে হত্যা করে রশিতে জুলিয়ে রেখে আত্মহত্যার ঘটনা সাজিয়েছেন। পরদিন শনিবার সকাল আটার দিকে এলাকায় জানাজানি হলে নিহতের পরিবার এবিষয়ে পুলিশকে না জানিয়ে পারিবারিক ভাবে তাকে হাসপাতালে নিয়ে আসেন। রহস্যজনক ভাবে কর্তব্যরত ডা: আতিকুর রহমান তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান সকাল নয়টার সময়। মৃতদেহ মেডিকেল হাসপাতালে প্রেরণ প্রসঙ্গে ডা: আতিকুর রহমানের কাছে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করেন। কিন্তু সরেজমিনে গিয়ে হাসপাতাল রেজিষ্টারে রোগীর ভর্তি ও কুমিল্লা মেডিকেল কলেজ হসপাতালে প্রেরণের সত্যতা পাওয়া যায়। মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: আব্দুল মতিনের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, আমি বিষয়টি সম্পর্কে অবহিত নয়। কুমিল্লায় একটি মিটিংয়ে আছি। বিষয়টি খতিয়ে দেখব।
পারিবারিক সূত্রে জানাযায়, মৃত শিমার মা-বাবাকে খবর দেয়া হয়েছে। তারা আসলেই সিদ্ধান্ত নেওয়া হবে লাশ কিভাবে দহকরা হবে।
মুরাদনগর থানার অফিসার ইনর্চাজ নাজিম উদ্দিন জানান, ঘটনাটি আমি শুনেছি, থানায় এ পর্যন্ত কেহ লিখিত অভিযোগ করে নাই। অভিযোগ করলে ব্যাবস্থা নেওয়া হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply