মুরাদনগরে জমি সংক্রান্ত বিরুদ নিয়ে হত্যা গ্রেফতার ১

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর :–
কুমিল্লার মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের পূর্ব সোনাউল্লা গ্রামে জমি বিক্রি নিয়ে শনিবার সকাল ৯ টায় লাঠির আঘাতে মালু মিয়া (২৭) নামের এক ব্যাত্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ এক জনকে গ্রেফতার করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব সোনাউল্লাহ গ্রামের মৃত্য ঘনি মিয়ার ছোট ছেলে জমি বিক্রি করতে চাইলে তার বড় ভাই ও মা রাজি না হওয়ায় গতকাল শনিবার সকালে বড় ভাই হক সাবকে দা দিয়ে আঘাত করে আহত করলে পাশের বাড়ির মৃত্য রেনু মিয়ার ছেলে মালু মিয়া জগড়া মিটাতে আসলে তালে লাঠি দিয়ে আঘাত করলে রেনু মিয়া ঘটনার স্থলে মারা যান। আহত বড় ভাই হক সাব মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। মুরাদনগর থানা পুলিশ হত্যা কারী  খলিলকে ঘটনার স্থল থেকে গ্রেফতার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।
এ ব্যাপারে মুরাদনগর থানার উপ-পরিদর্শক ওসমান জানান, আমরা খবর পেয়ে ঘটনার স্থল পরিদর্শন করেছি। ঘটনার স্থল থেকে খলিলুর রহমান কে গ্রেফতার করা হয়েছে।
তিনি আরো জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply