ছিড়ে যাওয়া তার মেরামত করতে লাগলো ১৩ ঘন্টা : পল্লী বিদ্যুতের সেবা নিয়ে ক্ষুব্ধ তিতাসের গ্রাহকরা

নাজমুল করিম ফারুক:–
কুমিল্লার তিতাসের কড়িকান্দি বাজারে বিচ্ছিন্ন হওয়া তার মেরামত করতে ১৩ ঘন্টা সময় লাগায় কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সেবা নিয়ে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছে গৌরীপুর জোনাল অফিসের আওতাধীন তিতাসের কড়িকান্দি বাজারের বিদ্যুৎ গ্রাহকরা।
স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত প্রায় ৯টায় কড়িকান্দি বাজার ও আশপাশের আবাসিক এলাকায় সংযোগের একটি তার ছিড়ে যায়। ফলে প্রায় শতাধিক গ্রাহকের বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। বিষয়টি গৌরীপুর জোনাল অফিসে তাৎক্ষণিক অভিযোগ আকারে দাখিল করা হয় এবং উক্ত অফিসের ডিজিএম-কে অবহিত করা হয়। শুক্রবার ঘন ঘন লোডশেডিং ও ভ্যাপসা গরম আর তীব্র তাপদাহে অতিষ্ঠ হয়ে উঠছে সাধারণ গ্রাহকরা ছিড়ে যাওয়া তারটি মেরামতের জন্য একাধিক বার জোনাল অফিসের নির্দিষ্ট মোবাইল নাম্বারে ও ডিজিএম-এর মোবাইল নাম্বারে অনুরোধ করা হলেও দায়িত্ববোধের পরিচয় দেয়নি বলে কড়িকান্দি বাজারের ব্যবসায়ী আবুল কাশেম, জামাল মুন্সি, তছলিম মিয়া, মোস্তাক আহম্মেদ, জাহাঙ্গীর সওদাগর, রুবেল মিয়া, সফর আলী, ফারুক মোল্লা অভিযোগ তুলেন। শুক্রবার রাত প্রায় ৯টায় সংযোগটি বিচ্ছিন্ন হলেও শনিবার সকাল ১০টার পূর্বে মেরামত করা যাবে না বলে সাফ জানিয়ে দেওয়া হয়। কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এমন আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে গ্রাহকরা। প্রায় শতাধিক গ্রাহক বিদ্যুৎ সংযোগ পেতে ১৩ ঘন্টা অপেক্ষা করতে হয়। উক্ত ১৩ ঘন্টার মধ্যে অনেক ব্যবসায়ীর ফ্রিজে রাখা আইসক্রিমসহ অন্যান্য খাদ্য সামগ্রী নষ্ট হয়ে যায়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply