আন্তঃবাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনী দলের শিরোপা লাভ

ঢাকা :–
‘আন্তঃবাহিনী ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৪’ এ বাংলাদেশ নৌবাহিনী দল শিরোপা লাভ করেছে। নৌবাহিনীর সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত এ প্রতিযোগিতা আজ শুক্রবার ঢাকার মিরপুরস্থ লালাসরাই নাবিক কলোনী মসজিদে সমাপ্ত হয়েছে। প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লেঃ জেনারেল আনোয়ার হোসেন, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এ সময় অন্যান্যদের মধ্যে তিন বাহিনীর পদস্থ সামরিক কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক সদস্য উপস্থিত ছিলেন।

চারদিনব্যাপী এ প্রতিযোগিতায় দলগতভাবে বাংলাদেশ নৌবাহিনী দল ২৬৫১ পয়েন্ট অর্জন করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। বাংলাদেশ সেনাবাহিনী দল ২৪৭৭ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে। প্রতিযোগিতায় ক্বিরাত ইভেন্টে প্রথম স্থান অর্জন করেছে নৌবাহিনী দলের এম এ লায়েছ, এলএস, একই দলের এম এইচ রহমান, এলআরও (জি) দ্বিতীয় এবং এম মনিরুজ্জামান, পিওআরএস (জি) তৃতীয় স্থান অধিকার করেছে। অন্যদিকে আযান ইভেন্টে নৌবাহিনী দলের এম এ লায়েছ, এলএস প্রথম, এম এইচ রহমান, এলআরও (জি) দ্বিতীয় এবং এম এম জামান, এলএস (সিডি) তৃতীয় স্থান অধিকার করেছে। উল্লেখ্য, গত ১৫ এপ্রিল থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় সেনা, নৌ ও বিমান বাহিনীর মোট ৩০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply