মুরাদনগরে খাস জমি দখলে বাধাঁ দেওয়ায় জেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক লাঞ্ছিত

মো: মোশাররফ হোসেন মনির, মুরাদনগর (কুমিল্লা) :–
কুমিল্লার মুরাদনগরের স্থানীয় এমপির লোকজনের দারা উপজেলা সদরে খাস জমি দখলের বাধাঁ দেওয়ায় গত বৃহস্পতিবার রাত ১০ টায় কুমিল্লা উত্তর জেলা আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক ম. রুহুল আমিন সরকারকে স্থানীয় এমপির ক্যডারদারা লাঞ্ছিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলা  সদরের থানা রুটে অবস্থিত খাস জমি স্থানীয় এমপি ও আ’লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ইউছুফ আব্দুলাহ হারুনের সমর্থকরা তার ক্যাডার বাহিনি দিয়ে দখর করে মার্কেট নির্মান ও কিছু গরীব, অসহায় লোকেদের দোকান ভেঙ্গেদেয়ায় কুমিল্লা উত্তর জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ম রুহুল আমিন সরকার প্রতিবাদ করলে এমপির সমর্থিত ক্যাডাররা তাকে লাঞ্ছিত করে। ঘটনার অভিযোগে হেলাল নামে এক জনকে পুলিশ আটক করার ১ ঘন্টা পর আ’লীগের আরেক প্রভাবশালী নেতা ও এমপির চাপের মুখে ছেড়ে দেয় পুলিশ। ঘটনার অভিযোগে হেলাল নামে এক জনকে পুলিশ আটক করার ১ ঘন্টা পর ছেড়ে দেয় পুলিশ। পুলিশের এঘটনায় উপজেলা আ’লীগের মাঝে ক্ষুভের সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন জানান, টেলিফোনে অভিযোগের প্রেক্ষিতে তাকে আটক করা হয়েছিল। থানায় আনার পর কেউ তার বিরুদ্ধে লিখিত অভিযোগ না করায় পরে তাকে ছেড়ে দেয়া হয়।
কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ম. রুহুল আমীন সরকার প্রথমে তিনি বিষয়টি এড়িয়ে যেতে চাইলেও পরে তিনি তা স্বীকার করে বলেন, কিছু সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। দেখা যাক পুলিশ কি করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply