নর্দান ইউনিভার্সিটির উদ্যোগে নওগাঁয় পেশাজীবিদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

রাজশাহী :–
নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ রাজশাহী ক্যাম্পাসের উদ্যোগে নওগাঁ জেলার বিভিন্ন শ্রেণীর পেশাজীবিদের সাথে এক মত বিনিময় সভা স্থানীয় এক হোটেলে  শুক্রবার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে রাজশাহী ক্যাম্পাসের একাডেমিক কোঅর্ডিনেটর এবং ইনচার্জ প্রফেসর মো: ইব্রাহিম সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের উপদেষ্টা প্রফেসর জহুরুল ইসলাম, ব্যবসায় প্রসাশন  বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. এম আমজাদ হোসেন, এনইউবি রাজশাহী ক্যাম্পাসের ডেপুটি রেজিস্ট্রার ও প্রশাসনিক সমন্বয়কারী মোঃ আশরাফুল ইসলাম, আইন বিভাগের সহকারী অধ্যাপক মো: শহীদুল ইসলাম, এনইউবি রাজশাহী ক্যাম্পাসের সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর মো: রুহুল আমিন এবং নওগাঁর বিশিষ্ট শিল্পপতি ও নজিপুর আসনের প্রাক্তন সাংসদ ডি.এস হুমায়ন কবীর। এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নামাজঘর গাউসুল আজম কামিল মাদ্রাসা নওগাঁ  এর অধ্যক্ষ পি.এম.আদম আলী, সহকারী অধ্যাপক মো: ইসমাইল হোসেন।
অনুষ্ঠানে বক্তারা ‘বেসরকারী বিশ্ববিদ্যালয় হিসেবে নর্দান বিশ্ববিদ্যালয় যে ভালমানের শিক্ষা ছাত্র-ছাত্রীদের দিয়ে আসছে তা বেশি করে সবার মাঝে প্রচারের জন্য বলেন। এছাড়াও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের গুণগতমান বজায় রেখে উচ্চশিক্ষার জন্য আরো বিভিন্ন বিষয়ের অর্নাস ও মাস্টার্স কোর্স চালু করার আহবান জানান’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply