কুমিল্লায় সওজ ঠিকাদারদের ৩ দিনের অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি পালন

কুমিল্লা প্রতিনিধি :–
কুমিল্লা সড়ক ও জনপথ (সওজ) ঠিকাদার কল্যাণ পরিষদের উদ্যোগে বৃহস্পতিবারও অবস্থান ধর্মঘট, বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি কর্মসূচি পালন করেন ঠিকাদাররা। ঠিকাদারী কাজের বকেয়া ৩৫ কোটি টাকা পাওনা পরিশোধের দাবিতে নগরীর শাকতলাস্থ সওজ কার্যালয় ক্যাম্পাসে গত মঙ্গলবার থেকে ৩ দিনব্যাপী তারা এ কর্মসূচি পালন করেন।
জানা যায়, পূর্ব ঘোষণা অনুযায়ী গত মঙ্গলবার হতে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঠিকাদাররা অবস্থান ধর্মঘট, বিক্ষোভ মিছিল ও কর্মবিরতি কর্মসূচি পালন করে আসছেন। কিন্তু সওজ কর্তৃপক্ষ তাদের ঠিকাদারী কাজের বকেয়া টাকা পরিশোধের ব্যাপারে কোন পদক্ষেপ নিচ্ছে না। এ ৩ দিন ধরে কুমিল্লা সওজ কার্যালয়ে প্রকৌশলী ও কর্মকর্তাদের অফিস কক্ষের দরজা তালাবদ্ধ দেখা যায় এবং এতে দাপ্তরিক কাজকর্ম বন্ধ থাকে। ঠিকাদার নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম জিলানীর সভাপতিত্বে অবস্থান ধর্মঘট চলাকালে বক্তব্য রাখেন ঠিকাদার মনির উদ্দিন রমিজ, সিটি কাউন্সিলর কাজী মাহবুবুর রহমান, মোতাহের হোসেন মজুমদার, আবুল বাসার, মিল্লাত হোসেন, আবুল কালাম, আবু তাহের প্রমুখ। বক্তারা অবিলম্বে তাদের পাওনা পরিশোধের ব্যাপারে কর্তৃপক্ষ পদক্ষেপ না নিলে সড়ক অবরোধসহ আগামী রবিবার কঠোর কর্মসূচি ঘোষণার হুশিয়ারি উচ্চারণ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply