গৃহবধূ শাহিনা হত্যা মামলা : কুমিল্লার শ্রেষ্ঠ তদন্ত কর্মকর্তার সম্মাননা প্রদান

কুমিল্লা প্রতিনিধি :–
বহুল আলোচিত গৃহবধূ শাহিনা আক্তার হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ কামাল আখন্দ কুমিল্লার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তার সম্মাননা পেয়েছেন।
বুধবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ বিষয়ক সভায় তাকে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করেন জেলার পুলিশ সুপার টুটুল চক্রবর্তী।
জানা যায়, কুমিল্লার দেবিদ্বার উপজেলার ছেঁচড়াপুকুরিয়া গ্রামের ৩ সন্তানের জননী গৃহবধূ শাহীনা আক্তার গত ৭ ফেব্রুয়ারি নিখোঁজ হওয়ার পর ৭ মার্চ রাতে একই গ্রামের সন্দেহভাজন আবদুল করিমকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহ কামাল আখন্দ একটানা সপ্তাহজুড়ে উদ্ধার অভিযান চালিয়ে গত ১৩ মার্চ শাহীনার বাড়ির পাশের একটি অব্যবহৃত ৮৫ ফুট গভীর নলকূপের ১৪ ইঞ্চি গোলার্ধের পাইপের ৬৪ ফুট গভীর থেকে শাহীনার লাশ উদ্ধার করেন। শাহিনাকে হত্যার মিশনে অংশ নেয় ৩ খুনী এবং তাকে হত্যা করতে প্রবাসী স্বামী মোবারক হোসেনের দেয়া ১ লাখ টাকা ভাড়াটিয়া ৩ খুনী ভাগাভাগি করে নিয়ে এ নির্মম হত্যাকান্ড ঘটায় বলে তদন্তে বেড়িয়ে আসে। গতকাল বুধবার শাহীনা হত্যা মামলার তদন্তকারী এ কর্মকর্তাকে জেলার শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তার সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। এসময় জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাসহ জেলার সকল থানার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার টুটুল চক্রবর্তী জানান, ‘স্পর্শকাতর ও আলোচিত এ মামলার সুষ্ঠু তদন্তের মাধ্যমে কম সময়ের মধ্যে সঠিক তথ্য উদঘাটনের জন্য তদন্তকারী কর্মকর্তাকে এ সম্মাননা পুরস্কার প্রদান করা হয়েছে। এতে অন্যান্য পুলিশ কর্মকর্তারাও উৎসাহিত হবে।’

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply