কুমিল্লার বুড়িচংয়ে শ্বশুরবাড়ীতে জামাই খুন

সৌরভ মাহমুদ হারুন, বুড়িচং :–
কুমিল্লার বুড়িচং উপজেলার বাড়াইল গ্রামে শ্বশুর বাড়ীতে স্ত্রীকে দিয়ে স্বামীকে মোবাইল ফোনে ডেকে এনে মারাত্বকভাবে পিটিয়ে হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালানোর অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাতা মিজানুর রহমানের মৃত্যু হয়।
পুলিশ ও এলাকাবাসী জানায়, জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের কংশনগর চরপাড়া গ্রামের মো: নুরুল ইসলামের ছেলে মিজানুর রহমান (২৫) এর সঙ্গে একই উপজেলার ময়নামতি ইউনিয়নের বাড়াইল গ্রামের আলী হোসেনের মেয়ে জাহানারা’র সাথে বিগত ১ বছর পূর্বে বিয়ে হয়। মিজানুর রহমান ঢাকায় একটি গার্মেন্টেসে চাকুরী করতেন। বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলোহকে কেন্দ্র করে মনোমালন্য ছিলো। গত ২/৩ মাস পূর্বে মিজানুর রহমানের স্ত্রী জাহানারা তার বাবার বাড়ীতে যায়। এর মধ্যে গত রোববার ১৩ এপ্রিল জাহানারা তার স্বামী মিজানুর রহমানকে মোবাইল ফোনে তার বাবার বাড়ীতে আসতে বলে। মিজান শ্বশুর বাড়ীতে যাওয়ার পর রাতে শ্বশুর মো: আলী হোসেন (৫৫), শ্যালক মো: আল-আমিন (২৫), স্ত্রী জাহানারা (২২) সহ ৭-৮ জন মিলে তাকে মারধোর করে মারাতœক আহত করে মুখে বিষ ঢেলে দেয়। এক পর্যায় এলাকার লোকজন আহত জামাতা মিজান কে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। গত মঙ্গলবার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এদিকে, মিজানের বাবা নুরুল ইসলাম অভিযোগ করে বলেন, তার ছেলেকে শ্বশুর বাড়ীর আত্মীয়-স্বজনেরা হত্যা করে মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার চালায়। তিনি আরো বলেন, যে আমার ছেলেকে তারা পরিকল্পিত ভাবে মোবাইল ফোনে ডেকে নিয়ে হত্যা করেছে। এই ঘটনায়, গতকাল বুধবার বুড়িচং থানায় ৬জন কে নামীয় ও অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন মিজানের পিতা মো: নুরুল ইসলাম। মামলা নং- ২৮। আসামীরা হলেন- ১) আলী হোসেন, ২) জাহানারা বেগম, ৩) আল-আমীন, ৪) হাজেরা বেগম, ৫) মকবুল হোসেন ও ৬) লিয়াকত আলী।
বুড়িচং থানা পুলিশ নিহত যুবক মিজানুর রহমানের লাশ উদ্ধার  করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে। রিপোর্ট লেখা পর্যন্ত কোনো আসামীকে গ্রেফতার করতে পারেনি বুড়িচং থানা পুলিশ।
এ ব্যাপারে বুড়িচং থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলামকে মোবাইল ফোনে বার বার ফোন করেও পাওয়া যায়নি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply