লাকসাম ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে বৈশাখী সাংস্কৃতিক সন্ধ্যা ও র‌্যাফেল ড্র

আবদুর রহিম, লাকসাম :–
লাকসামে “এসো হে বৈশাখী এসো হে…” এই শ্লোগানকে সামনে রেখে লাকসাম ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে এবং প্যাসেফিক কনুজমার লিঃ, ভাইয়া হাউজিং, ফেয়ার হেলথ্ হস্পিটাল, লাকসাম মেডিকেল সেন্টার, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স, পেপসি কোলা, আকিজ ফুড এন্ড বেভারেজ, সফটি টিস্যু, বাটা সু এর সহযোগিতা লাকসাম হাউজিং এষ্টেটে নববর্ষ বরণ উপলক্ষে এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিবসের শুরুতে পান্থা ইলিশ, সাংস্কৃতিক উৎসব ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সাংবাদিক, বিভিন্ন কলেজের প্রভাষকসহ সর্বস্তরের জনতা মিলন মেলায় পরিনত হয়।। ভাইয়া গ্রুপের পরিচালক শাহাদাত হোসেন মুরাদের সার্বিক তত্ত্বাবধানে ও মিসেস তুহিনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস সোসাইটির চেয়ারম্যান মইনুল হোসেন চৌধুরী হেলাল, সদস্য সাইফুল ইসলাম, খোরশেদ আলম, তৌফিকুল ইসলাম, আহসান হাবীব,মুস্তাফিজুর রহমান, ও নিউজ কুমিল্লা ডটকমের সম্পাদক সাইফুল ইসলাম রাজু।
দিনব্যাপী ওই অনুষ্ঠানে সাংস্কৃতিক উৎসবে লাকসামের ক্ষুদে শিল্পীদের অংশগ্রহণ ও কুমিল্লা থেকে আগত প্রতীক বেন্ডের শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠান শেষে র‌্যাফেল ড্র পুরস্কার বিতরণ ও স্বাগত বক্তব্য রাখেন ভাইয়া গ্র“পের পরিচালক শাহাদাত হোসেন মুরাদ, ফ্রেন্ডস সোসাইটির চেয়ারম্যান মইনুল হোসেন চৌধুরী হেলাল, সাইফুল ইসলাম প্রমুখ।
বক্তারা ফ্রেন্ডস সোসাইটির উদ্যোগে ও  প্যাসেফিক কনুজমার লিঃ,  ভাইয়া হাউজিং, ফেয়ার হেলথ্ হস্পিটাল, লাকসাম মেডিকেল সেন্টার, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স, পেপসি কোলা, আকিজ ফুড এন্ড বেভারেজ, সফটি টিস্যু, বাটা সু সহ সকল সহযোগী প্রতিষ্ঠান ও  উপস্থিত অতিথিবৃন্দকে অনুষ্ঠানের কাজে সহযোগিতা করার জন্য ধন্যবাদ ও কতজ্ঞতা প্রকাশ করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply