কুমিল্লার বরুড়ায় দুই কেন্দ্রে উপ-নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি:–

কুমিল্লা বরুড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের (পুরুষ) একটি পদে বুধবার কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এ পদে জাতীয় পার্টি সমর্থিত কামাল হোসেন (টিউবওয়েল) ও বিএনপি সমর্থিত সৈয়দ জহিরুল হক স্বপন (তালা) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন।
জানা গেছে, গত ২৩ মার্চ অনুষ্ঠিত বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা পরিস্থিতির অবনতি সৃষ্টি হওয়ায় উপজেলার পূর্ব নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাগমারা পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দু’টিতে ভোটগ্রহণ স্থগিত রাখা হয়। গতকাল বুধবার পুলিশ, র‌্যাব, বিজিবি ও প্রশাসনের লোকজনসহ মিডিয়াকর্মীদের ব্যাপক উপস্থিতি ও নিরাপত্তার মধ্যদিয়ে এ দু’কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকালে পূর্ব নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে মহিলা ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা যায়। এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে বাগমারা পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভেতরে ও বাইরে ১০/১২টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটলেও আইন-শৃংখলা বাহিনীর তৎপরতার কারণে ভোট গ্রহণে বিঘ্ন ঘটেনি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply