কুমিল্লায় র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে অপহরণের পর টাকা ছিনতাই

কুমিল্লা প্রতিনিধি :–

কুমিল্লায় র‌্যাব পরিচয়ে হুমায়ুন কবীর (৬৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণের পর তার সাথে থাকা টাকা ও মোবাইল ফোন রেখে দিয়ে মহাসড়কে ফেলে যাওয়ার ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুরে জেলার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।
অপহৃত হুমায়ুন কবীরের পুত্র আল আমীন ও স্থানীয় সূত্রে জানা যায়,  মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে র‌্যাবের পোশাকপড়া ৮ জন লোক ইলিয়টগঞ্জ বাজারে গিয়ে ওই বাজারের ব্যবসায়ী, জেলার মুরাদনগর উপজেলার লাজৈর গ্রামের বাসিন্দা ও ২১নং বাবুটিপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি হুমায়ুন কবীরকে ভয়ভীতি প্রদর্শন করে একটি মাইক্রোবাসে উঠিয়ে চোখ বেঁধে কুমিল্লার পথে নিয়ে যায়। পরে তারা হুমায়ুন কবীরকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় আসার পর মাইক্রো থেকে ফেলে দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় হুমায়ুন কবীর বাসযোগে ইলিয়টগঞ্জে ফেরেন। হুমায়ুন কবীর জানান, র‌্যাবের পোশাক পড়ে তারা আমাকে মাইক্রোবাসে তোলার পর চোখ বেঁধে মারধর করে আমার সাথে থাকা নগদ ৬৮ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং এ নিয়ে বাড়াবাড়ি করলে পরিণতি খারাপ হবে বলে হুমকি দেয়। একপর্যায়ে কালাকচুয়া এলাকায় যাওয়ার পর তারা গাড়ি থেকে চোখ বাঁধা অবস্থায় আমাকে মহাসড়কের পাশে ফেলে দিয়ে দ্রুত চলে যায়। এ বিষয়ে র‌্যাব-১১ কুমিল্লার কমান্ডিং অফিসার মেজর শাহেদ হাসান রাজিব সাংবাদিকদের জানান, এ ঘটনার সাথে র‌্যাব-১১ এর কোন সম্পৃক্ততা নেই।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply