দেবিদ্বারে ডাকাতির প্রস্তুতিকালে দেশী অস্ত্রসহ ২ ডাকাত আটক

দেবিদ্বার প্রতিনিধি :—

রোববার দিবাগত রাতে দেবিদ্বার থানা পুলিশ গোপন সংবাদে অভিযান চালিয়ে উপজেলার বড়শালঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ঝারুর বাড়ী সলগ্ন থেকে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৩সদস্যকে আটক করেছে। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত ৫টি ধারালো ছোড়া, ১টি দা, ১টি স্ক্র-ড্রাইভার, ২টি লোহার পাইপ, ১টি লোহার রড উদ্ধার করা হয়।
ওই ঘটনায় দেবিদ্বার থানার উপ-পরিদর্শক(এস আই) শাহ্ কামাল আকন্দ বাদী হয়ে আটক ডাকাত দলের সদস্য বুড়িচং উপজেলার জগতপুর গ্রামের কুদ্দুস মিয়ার পুত্র মো: মাসুম মিয়া(২৭), ব্রাক্ষণপাড়া উপজেলার মাধবপুর গ্রামের কানু মিয়ার পুত্র অলিউল্ল্যা(২৯)সহ অজ্ঞাতনামা আরো ২২/২৩জনকে অভিযুক্ত করে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেছেন।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মিজানুর রহমান বলেন, আটককৃত ডাকাত দলের সদস্যরা দির্ঘদিন যাবত বিভিন্ন এলাকায় ডাকাতি করার কথা স্বীকার করেছে। রোববার দিবাগত রাতে দেশীয় অস্ত্রসহ ২২/২৩জন সংঘবদ্ধ ডাকাত ডাকাতির প্রস্তুতির সংবাদে একটি টহল পুলিশের দল অভিযান ২জনকে আটক করলেও বাকীরা পালিয়ে যায়। আটককৃতদের সোমবার দুপুরে ৭দিনের রিমান্ড আবেদন চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply