মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে ক্রীড়ার কোন বিকল্প নেই ——উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু

শামসুজ্জামান ডলার :—-
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়নের নাওভাঙ্গা জয়পুর উচ্চ বিদ্যালয়ের ৪৫তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য ডা. মোঃ মজিবুর রহমান, দাতা সদস্য ও জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজী মুক্তার হোসেন।
স্বাগত বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান মোহাম্মদ শাহ আলম। আরো বক্তব্য রাখেন- সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব আবদুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, প্রাক্তণ ছাত্র ও যুবলীগ নেতা রাসেল মাহমুদ, অভিভাবক সদস্য মোঃ আবদুর রশিদ, মোঃ হারুন সরদার, মোঃ নাজির আহম্মেদ, মোঃ রমজান আলী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য তাছলিমা বেগম, শিক্ষক প্রতিনিধি মোঃ আবু বকর, সুবল চন্দ্র দাস, স্নেহলতা গায়েন, সাবেক অভিভাবক সদস্য গাজী গোলাম মোস্তফা প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন- সিনিয়র শিক্ষক মোঃ আল-আমিন, সফিকুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে মনজুর আহমদ মঞ্জু বলেন, শিশুর সুস্থ শরীর ও মনের বিকাশ গঠনে খেলাধুলার প্রয়োজন। সুস্বাস্থ্য গড়ার কাজে খেলাধুলা ও শরীরচার স্থান সবার উপরে। সুস্থ ও নীরোগ দেহে ছাত্র-ছাত্রীর পড়াশুনাও হয় ভালো। দুর্বল ও অসুস্থ্য দেহ মস্তিষ্ক চালনা করতে ব্যর্থ হয়। খেলাধুলার সঙ্গে শিক্ষার সম্পূর্ণতার বিষয়টি জড়িয়ে রয়েছে। তাই মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে শিক্ষার কোন কিল্প নেই।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply