এবার বৈশাখী গান নিয়ে ইমন

বিনোদন প্রতিবেদক:–

প্রথমবারের মতো বৈশাখের উপর গান লিখলেন সাংবাদিক ও গীতিকার নাজমুল হক ইমন। ‘বৈশাখী দিন’ শিরোনামের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ফারাবী, তুষার, শুভ চৌধুরী ও মুকুল। গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন রাহুল মুদসুদ্দী। গানটির কথাগুলো এমন- এলোরে এলোরে বৈশাখ/ এলো আবার ঘুরে/ বাঙালির ঢোল-তবলায়/ জারি সারি সুরে/ ধিন তা ধিন ধিন/ রঙে ঢঙে বৈশাখী দিন।
‘বৈশাখী দিন’ গানটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ব্যানারে প্রকাশিত মিক্স অ্যালবাম ‘বৈশাখী ঝড়’-এ থাকবে। গানটি সম্পর্কে ইমন বলেন, ‘এবারই প্রথম বৈশাখের উপর গান লিখলাম। গানটির সুর ও সংগীতে ভ্যারিয়েশন রয়েছে। আর শিল্পীরাও গানটি গেয়েছেন বেশ ভালো। আশা করছি শ্রোতাদের কাছে গানটি ভালো লাগবে।’ ‘বৈশাখী ঝড়’ অ্যালবামে মোট ১০টি গান রয়েছে। অ্যালবামের শিল্পীরা হলেন শহীদ, ইমরান, মিলন, শাহেদ, আদনান, ফারাবী, আরিফ, লুৎফর হাসান, অয়ন চাকলাদার, তুষার, মুকুল জামিল, শুভ চৌধুরী, এম এস রানা, সাগর, জেসন, বাধন ও আইয়ুব শাহরিয়ার। অ্যালবামে আরো গান লিখেছেন জাহিদ আকবর, এম এস রানা, লুৎফর হাসান, শেখ সুমন এমদাদ, এ মিজান, ওমর ফারুক, বোরহান বিশ্বাস, সুমন মোস্তফা ও জীবন মাহমুদ। সঙ্গীতায়োজন করেছেন ইমরান, শাহেদ, রাহুল মুদসুদ্দী, আদনান, অয়ন চাকলাদার এবং রাফী।
উল্লেখ্য, সাংবাদিক ও গীতিকার নাজমুল হক ইমনের লেখা আরো বেশ কিছু গানের কাজ চলছে। শীঘ্র গানগুলো বাজারে আসবে। ম. ফেরদৌস রেজার নির্মাণাধীন ‘মৃত্যুর পথ..ওয়ান ওয়ে রোড’ সিনেমায় ‘মনের মাঝে’ শিরোনামের গানটি তিনি লিখেছেন।

Check Also

সভাপতি শাকিব খান ও সম্পাদক অমিত হাসান

বিনোদন ডেস্ক :– বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন দ্বিতীয়বারের মত সভাপতি পদে বিজয়ী হয়েছেন শাকিব ...

Leave a Reply