চৌদ্দগ্রামে কিশোরীকে অপহরণের পর গণধর্ষণ, তিন বখাটে গ্রেফতার

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি :–
কুমিল্লার চৌদ্দগ্রামে পাঁচ বখাটে কর্তৃক এক কিশোরীকে অপহরণের পর পালাক্রমে গণধর্ষণের অভিযোগে বুধবার রাতে পুলিশ দুই বখাটেসহ তিনজনকে গ্রেফতার করেছে। উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের খিরনশাল গ্রামে এ ঘটনা ঘটে।
চৌদ্দগ্রাম থানায় দায়েরকৃত মামলা সুত্রে জানা গেছে, উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের ডাকরা গ্রামের এক কিশোরী মঙ্গলবার রাতে স্থানীয় মুন্সিরহাট বাজার থেকে বাড়ি ফিরছিল। পথিমথ্যে খিরনশাল গ্রামের পাটোয়ারী বাড়ি পর্যন্ত পৌঁছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা খিরণশাল গ্রামের সোলেমানের ছেলে রিপন, বেলাল মেম্বারের ছেলে আকতার হোসেন, আবদুল কাদেরের ছেলে মনু মিয়া, পেয়ার আহমদের ছেলে ফরিদ ও শুক্কুল মিয়ার ছেলে তারেক জোরপূর্বক ওই কিশোরীকে অটোরিকশা যোগে অপহরণ করে। পরে বখাটেরা কিশোরীকে পাশ্ববর্তী প্রবাসী আলমগীরের পরিত্যক্ত বাড়িতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বখাটেরা কিশোরীকে ধর্ষণ শেষে গভীর রাতে অজ্ঞান অবস্থায় রেখে পালিয়ে যায়। কিছুক্ষণ পর জ্ঞান ফিরলে রক্তাক্ত অবস্থায় কিশোরী বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। বুধবার সকাল থেকে ধর্ষকরা থানায় মামলা না করতে কিশোরীর পরিবারকে অব্যাহত হুমকি-ধমকি দেয়। এমন খবরে চৌদ্দগ্রাম থানার ওসি (তদন্ত) আবদুল্লাহ আল মাহফুজের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বখাটে মনু মিয়া, তারেক ও অটোরিকশা চালক এরশাদকে গ্রেফতার করে। এঘটনায় কিশোরী বাদি হয়ে পাঁচ বখাটের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে বুধবার রাতে থানায় একটি মামলা করে।
এব্যাপারে চৌদ্দগ্রাম ওসি (তদন্ত) আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ‘গণধর্ষণের শিকার কিশোরীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। কিশোরী বাদি হয়ে পাঁচ যুবকের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা করেছে। মূলহোতা দুই যুবক ও অটোরিকশা চালককে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply