গ্রামাঞ্চলের সাধারন মানুষের স্বাস্থসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার খুবই আন্তরিক ——মনজুর আহমদ মঞ্জু

শামসুজ্জামান ডলার :—
মতলব উত্তর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু বলেন, আওয়ামীলীগ সরকারই স্বাস্থসেবাকে গ্রামাঞ্চলের সাধারন মানুষের কাছে পৌঁছেদিতে সারাদেশে নির্মান করেছিলেন কমিউনিটি ক্লিনিক। গরীব মানুষদের সেবাদিতে ঐসব ক্লিনিকগুলোতে বিনামূল্যে ঔষধ দিয়ে আসছেন দীর্ঘ্যদিন যাবৎ। কাজের মানোন্নয়ন ও তদারকি বৃদ্ধির জন্যই এই কমিউনিটি ক্লিনিকগুলোকে ডিজিটালাইজ করার জন্যে সরকার একযুগে সকল কমিউনিটি ক্লিনিকগুলোতে ল্যাপ্টপ বিতরন করেছেন। বর্তমানে প্রত্যন্ত অঞ্চলে গড়েতোলা কমিউনিটি ক্লিনিকগুলোতে সেবার মান উন্নত করেছেন আরো অনেকখানি। এরই মাধ্যমে প্রমান হয় গ্রামাঞ্চলের সাধারন মানুষের স্বাস্থসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার খুবই আন্তরিক।
বুধবার দুপুরে মতলব উত্তর উপজেলা স্বাস্থ কমপ্লেক্স অডিটরিয়ামে উপজেলার কমিউিনিটি ক্লিনিকগুলোতে ল্যাপ্টপ বিতরন অনুষ্টানের আনুষ্ঠানিক উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেছেন।
উপজেলা স্বাস্থ্য  কর্মকর্তা ডাঃ শাহ আলম মোল্লার সভাপতিত্বে এবং আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ ইসমাইল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেরা নির্বাহী কর্মকর্তা একেএম মনিরুজ্জামান। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ডাঃ শরীফুল আলম।
অনুষ্ঠানে সারাদেশের ন্যায় এ উপজেলার ৩২টি কমিউনিটি ক্লিনিকের জন্য ৩২টি এবং ৬টি ইউনিয়ন উপস্বাস্থ্য কেন্দ্রের জন্য ৬টি ল্যপ্টপ প্রদান করা হয়।
অনুষ্টানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে আরো বলেন, আপনারা মতলবের মানুষদের আন্তরিকভাবে সেবা দিন আমরা আপনাদের যে কোন সহযোগীতায় পাশে আছি। তবে সেবাদানের ক্ষেত্রে কোন ধরনের খামখেয়ালিপনা সহ্য করা হবেনা।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply