কুমিল্লার দাউদকান্দিতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালিত

দাউদকান্দি প্রতিনিধি:–

কুমিল্লার দাউদকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহের শেষদিনে উপজেলার গৌরীপুর বিলকিস-মোশাররফ বালিকা উচ্চ বিদ্যালয়ে এক আলোচনা সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।
উক্ত মানববন্ধন ও আলোচনা সভায় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ এই স্কুলের ১ হাজারেরও বেশি শিক্ষার্থী অংশ নেয়। এসময় গৌরীপুর বিলকিস-মোশাররফ বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো: অহিদুর রহমানেরর সভাপতিত্বে দুর্নীতির কুফল সম্পর্কে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, দাউদকান্দি উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মো. নুরুল গনি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট কবি, কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান, বিশিষ্ট সমাজকর্মী কাজী মোস্তফা কামাল, দাউদকান্দি পৌরসভার কাউন্সিলর এ.কে.এম সরোয়ার জাহান, বিশিষ্ট ব্যবসায়ী বাবু জওহর লাল বনিক প্রমুখ।
বক্তরা বলেন, ‘দেশ থেকে দুর্নীতি দূর করতে হলে প্রথমে ব্যক্তি, পরিবার, সমাজ সর্বোপরি রাষ্ট্রীয় পর্যায়ে গণসচেতনতা সৃষ্টির পাশপাশি জোরালো আন্দোলন গড়ে তুলতে হবে। আর এই লক্ষ্যেই আমরা এলাকাবাসীর সহযোগিতায় দাউদকান্দির প্রতিটি ব্যক্তি থেকে শুরু করে ঘর, অফিস-আদালত এবং সবধরনের প্রতিষ্ঠানসমূহে আমাদের বার্তা পৌঁছানোর জন্য কাজ করে যাচ্ছি’।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply