কুমিল্লায় র‌্যাব পরিচয়ে অপহৃত ছাত্রলীগ নেতার ৫ দিনেও সন্ধান মিলেনি

কুমিল্লা প্রতিনিধি:–

কুমিল্লায় র‌্যাব পরিচয়ে অপহৃত ছাত্রলীগ নেতা ও ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল হাসান শাওনের ৫ দিনেও সন্ধান মিলেনি। তার সন্ধান দাবিতে বুধবার দুপুরে কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেন তার স্ত্রী ও পরিবারের লোকজন। গত ২৯ মার্চ ভোরে র‌্যাব পরিচয়ে তাকে কুমিল্লা নগরীর মুন্সেফ কোয়ার্টারের বাড়ি থেকে একটি গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয় বলে সাংবাদিক সম্মেলনে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়। তবে এ বিষয়ে র‌্যাব-১১ কুমিল্লার কমান্ডার মেজর শাহেদ হাসান রাজিব জানান, এ ঘটনার সাথে র‌্যাব-১১ এর কোন সম্পৃক্ততা নেই।
অপহৃত শাওনের স্ত্রী ও ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের ছাত্রী ফারজানা আক্তার মুন্নী লিখিত বক্তব্যে উল্লেখ করেন, গত ২৯ মার্চ ভোর ৫টার দিকে তার ঘুমন্ত স্বামী রকিবুল হাসান শাওনকে ডেকে ঘর থেকে বের করে একটি গাড়িতে উঠিয়ে র‌্যাব পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয়। পরে পুলিশ ও আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থার কার্যালয়সহ সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। তিনি আরও জানান, র‌্যাব পরিচয়ে পোশাক পরিহিত লোকজন তার স্বামীকে গাড়িতে উঠিয়ে নিয়ে যায়। এর আগে ফারজানা আক্তার মুন্নী গত ৩১ মার্চ স্বামী শাওনের নিখোঁজের বিষয়ে কোতয়ালী মডেল থানায় জিডি করেন। সাংবাদিক সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নিখোঁজ শাওনের পিতা সেনাবাহিনীর সার্জেন্ট (অব.) কাজী আবদুল মতিন, মা আনোয়ারা বেগম, শ্বাশুরি মেহেরুনুর নেছাসহ পরিবারের লোকজন। তারা শাওনের সন্ধানের জন্য আইন প্রয়োগকারী সংস্থার হস্তক্ষেপের দাবি জানিয়েছেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply