এলাকার উন্নয়ন মূলক কাজ গুলো জনগনকে সাথে নিয়ে বাস্তবায়ন করবো ………উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ

শামসুজ্জামান ডলার :–
কুমিল্লা জেলা প্রশাসকের সভাপক্ষে চাঁদপুর, কুমিল্লা ও ব্রাহ্মনবাড়িয়া জেলার ১০ টি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। শপথ বাক্য পাঠ করান চট্রগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ।
এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের চট্রগ্রাম বিভাগীয় পরিচালক শংকর রঞ্জন সাহা, কুমিল্লা জেলা প্রসাশক মোঃ তোফাজ্জল হোসেন মিয়া, কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আঃ আজিজ, জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলামসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম মনিরুজ্জামানসহ সংশ্লিস্ট বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাবৃন্দ।
নির্বাচন কমিশন কর্তৃক গত ১০,১৮ ও ২০ মার্চ প্রকাশিত গেজেট অনুযায়ী  মঙ্গলবার কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সভাকক্ষে চাঁদপুরের মতলব উত্তর , মতলব দক্ষিন, চাঁদপুর সদর, ফরিদগঞ্জ এবং কুমিল্লার ৬টি ও ব্রাহ্মনবাড়িয়ার জেলা সড়াইল সহ ১১টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরাসহ ৩টি পদে ৩৩জনের শপথ গ্রহন আয়োজন করা হয়। মামলা থাকায় বুড়িচং উপজেলার শপথ স্থগিত রাখা হয়।

মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ, ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন ও মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার শপথ গ্রহন করেছেন। শপথ গ্রহন অনুষ্ঠানে মতলব উত্তর উপজেলার আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।
শপথ গ্রহন শেষে কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে নেতাকর্মিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমদ,ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন ও মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা আক্তার কে অভিন্দন জানান। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ বলেন, জনগনের দায়িত্ব পালন করার জন্য আমরা আজ শপথ নিয়েছি।  জনগনের দেওয়া দায়িত্ব পালনে সর্বেচ্চ আন্তরিকতার সাথে কাজ করব। তিনি আরো বলেন, আমাদের প্রিয় নেতা দূর্যোগ ব্যবস্থাপন ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এর নির্দেশানুযায়ী ও এলাকার উন্নয়ন মূলক কাজ গুলো জনগনকে সাথে নিয়ে বাস্তবায়ন করবো।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply