কুমিল্লায় ১০ উপজেলার চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা :–

কুমিল্লায় ৩ জেলার ১০টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৩০ জনের শপথ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার কুমিল্লার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে কুমিল্লার ৫টি, ব্রাহ্মণবাড়িয়ার ১টি ও চাঁদপুরের ৪টিসহ ১০টি উপজেলার নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগের বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগীয় পরিচালক শংকর রঞ্জন সাহা, কুমিল্লার জেলা প্রশাসক মো. তোফাজ্জল হোসেন মিয়া, কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল আজিজ, জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. রাশেদুল ইসলামসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তা ও সংশ্লিষ্ট উপজেলার নির্বাহী কর্মকর্তাগণ।
জানা যায়, নির্বাচন কমিশন কর্তৃক গত ১০, ১৮ ও ২০ মার্চ প্রকাশিত গেজেট অনুযায়ী মঙ্গলবার  কুমিল্লার জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে কুমিল্লার লাকসাম, মনোহরগঞ্জ, দেবিদ্বার, ব্রাহ্মণপাড়া, হোমনা, বুড়িচং, ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও চাঁদপুরের সদর, মতলব উত্তর, মতলব দক্ষিণ, ফরিদগঞ্জসহ ১১টি উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানসহ ৩টি পদে নবনির্বাচিত ৩৩ জনের শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু শপথ অনুষ্ঠান শুরুর পূর্ব মুহুর্তে উচ্চ আদালতে কুমিল্লার বুড়িচং উপজেলা চেয়ারম্যান ও ১৫ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে পরাজিত প্রার্থী সাজ্জাদ হোসেনের একটি রীটের বিষয়ে তার আইনজীবি অ্যাড. রানা কায়সারের প্রেরীত ফ্যাক্স বার্তা জেলা প্রশাসকের কার্যালয়ে পৌঁছানোর পর আইনগত জটিলতা দেখা দেয়ায় এ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এ.টি.এম মিজানুর রহমান, ভাইস চেয়ারম্যান মো. সাইফুল আলম ও মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা জেসমিনের শপথ গ্রহণ স্থগিত রাখা হয়। পরে অপর ১০ উপজেলার নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আবদুল্লাহ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply