তিতাসে আ’লীগ নেতাকে প্রাণনাশের হুমকি ॥ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

নাজমুল করিম ফারুক:–

কুমিল্লার তিতাসে উপজেলা পরিষদ নির্বাচনের সময় বিএনপির লোকজনদের হামলার শিকার আওয়ামীলীগ নেতা সজিব আহমেদ ডিউককে প্রাণনাশের হুমকি দেওয়ায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে লিখিত আবেদন করেছে।
বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সজিব আহমেদ ডিউক জানান, গত ১৫ মার্চ অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী পারভেজ হোসেন সরকারের পক্ষে গত ৫ মার্চ উপজেলার মাছিমপুর বাজারে প্রচারনা চালাতে গেলে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার এপিএস-২ বিগত সরকারের সময় উত্তরা ষড়যন্ত্র মামলায় ওএসডি থাকা আব্দুল মতিন ও তার সহযোগিতা কলাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলাকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি জবেদ আলীর লোকজন তার উপর পরিকল্পিতভাবে হামলা চালিয়ে মারধর করে এবং গায়ের জামা ছিড়ে ফেলে। নির্বাচনে বিএনপি’র প্রার্থী জয়লাভ করার সুযোগে জবেদ আলী ফোনে তার ঘরবাড়ী ভেঙ্গে ফেলাসহ এলাকায় আসলে প্রাণনাশের হুমকি দেয় বলে ডিউক অভিযোগ তুলেন। ডিউক আরো জানান, স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার না পাওয়ায় গত ১১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে এর প্রতিকার চেয়ে একটি আবেদন দাখিল করেন যাহার ডাইরী নং-১৯১৪। এদিকে উপজেলার মাছিমপুর গ্রামের রাখাল চন্দ্র পোদ্দারের ছেলে বিবু চন্দ্র পোদ্দার আব্দুল মতিন ও তার আত্মীয় স্বজনদের বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের বিচার ও প্রতিকার চেয়ে গত ৩১ মার্চ  মাননীয় প্রধানমন্ত্রীর দপ্তরে আরেকটি আবেদন দাখিল করেন যাহার ডাইরী নং-২৫৫৪।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply