দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সকলকে একসাথে কাজ করতে হবে. . . . . . . . ইউএনও একেএম মনিরুজ্জামান

শামসুজ্জামান ডলার :–

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ’১৪ইং উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে মতলব উত্তর উপজেলার দশানী-মোহনপুর উচ্চ বিদ্যালয় সভাকক্ষ্যে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।
মতলব উত্তর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মতিউর রহমান মাষ্টারের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাংবাদিক শামসুজ্জামান ডলার এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম মনিরুজ্জামান।
উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কর্তৃক আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান, উপজেরা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার আশরাফুল আলম, সমাজসেবক ও রাজনীতিবিদ জাহাঙ্গীর আলম মাস্টার। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দশানী-মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আহমেদ, মতলব উত্তর উপজেরা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মাহ্বুব আলম লাভলু, স্কুলে শিক্ষার্থীদের মধ্যে কাকলী আক্তার, রিয়াজ উদ্দিন প্রমূখ।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, স্বাধীতার ৪৩ বছরে আমরা এগিয়েছি অনেক। তবে আমাদের প্রয়োজন ও সম্ভাবনার তুলনায় অনেকখানি কম। আমরা আরোত্রগিয়ে যেতে পাড়তাম এবং এই অগ্রযাত্রার ক্ষেত্রে প্রধান বাধা হচ্ছে দুর্নীতি। তাই সমাজ ও ও রাষ্ট্রের উন্নয়নের লক্ষে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে হবে এবং দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়তে সকলকে একসাথে  কাজ করতে হবে।

Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply