কুমিল্লায় চাঁদা না পেয়ে সিএনজি স্টেশনে হামলা-ভাংচুর, লুট, আহত ৫

নিজস্ব প্রতিনিধি:–

কুমিল্লায় চাঁদা না পেয়ে একটি সিএনজি স্টেশনে হামলা চালিয়ে ভাংচুরসহ কর্মচারীদের মারধর করে নগদ টাকা লুটে নিয়েছে সন্ত্রাসীরা। সোমবার বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী এলাকায় ঈসা গার্ডেন নামীয় সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।
জানা যায়, স্থানীয় সংঘবদ্ধ একটি সন্ত্রাসী দল ঈসা গার্ডেন সিএনজি স্টেশনের পরিচালক জুয়েল আহমেদের নিকট চাঁদা দাবি করে আসছিল। চাঁদার টাকা না পেয়ে ওই সন্ত্রাসীরা সোমবার সিএনজি স্টেশনটিতে অতর্কিত হামলা চালায়। এসময় ওই সিএনজি স্টেশনে থাকা একটি কাভার্ড ভ্যান, একটি ট্রাক ও যাত্রীবাহী বাসসহ ৪টি গাড়ির গ্লাস ভাংচুর করা হয়। এছাড়া সন্ত্রাসীরা ক্যাশ কাউন্টারে হামলা চালিয়ে ভাংচুর করে। ক্যাশিয়ার মাইনুদ্দিন জানান, সদর দক্ষিণ উপজেলার দড়িবটগ্রাম নামক গ্রামের রাসেল, রুবেল, জুয়েলসহ ১০/১২ জনের একটি সন্ত্রাসী দল তাকেসহ অন্যান্য কর্মচারীদের মারধরপূর্বক অস্ত্রের মুখে জিম্মি করে ক্যাশ থেকে ৪ লাখ ৭০ হাজার টাকা লুটে নেয়। এ ঘটনায় কাভার্ড ভ্যান (চট্ট মেট্রো-১১-১৮৪৭) চালক মামুন (৩৫), কর্মচারী কামরুল হাসান, সোহেল ও বাসযাত্রীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply