লাকসামে মৎস চাষীদেরকে নিয়ে ”ফেয়ার ফিডের” মতবিনিময় সভা

লাকসাম(কুমিল্লা)প্রতিনিধি:–

কুমিল্লার লাকসামের সর্ব বৃহত্তম মৎস খাদ্য উৎপাদনকারী ফেয়ার ফিড এর উদ্দ্যোগে বৃহত্তর কুমিল্লা অঞ্চলের মৎস চাষী, হ্যাচারী মালিক, ডিলার ও শুভানুধ্যায়ীদের সম্মানে রবিবার লাকসাম শহরের হোটেল গালফ কনফারেন্স রুমে ফেয়ার ফিড খাদ্যের গুণগত মান ও আধুনিক মৎস চাষ সম্পর্কে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ফেয়ার ফিড লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্ব মো: মীর আবু বাকারের সভাপতিত্বে এবং ব্যবস্থপনা পরিচালক মো: রফিকুল ইসলাম হেলালের সার্বিক তত্বাবধানে এবং মো: জাফর ইকবাল বাচ্চুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন গোবিন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলার সফল মৎস চাষী মোবারক হোসেন ভূইয়াঁ, বাকই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সফল রেনু চাষী মো: আবুদল আউয়াল, সোহাগ মৎস খামারের ব্যবস্থাপক মো: আদম আলী, মৎস চাষী রহমহত উল্লা জিকু, মো: তোফাজ্জল মিয়া, জাহাঙ্গীর আলম ভেন্ডার সহ কুমিল্লা দক্ষিণ অঞ্চলের হ্যাচারীর মালিক ও মাছ চাষীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ফেয়ার ফিড এর চেয়ারম্যান মীর মো: আবু বাকার বলেন ফেয়ার ফিড খাদ্য অন্য যেকোন ব্রান্ডের চেয়েও উন্নত। তিনি আরো বলেন পরিকল্পিত মাছ,মুরগী  ও গবাদী পশু পালনের মাধ্যমে কর্ম সংস্থান তৈরী করার উদ্দেশ্য নিয়ে ফেয়ার ফিড ২ বৎসর আগে যাত্রা শুরু করে।

বর্তমানে আমরাই দক্ষিণ কুমিল্লার সর্ব প্রথম থাই প্রযুক্তির মাধ্যমে অত্যাধুনিক অটমেটিক মেশিনের সাহায্যে ফিড তৈরী করে বাজারজাত করে আসছি।
আশা করছি আপনাদের সহযোগিতা ফেলে খুব শিগ্রই ফেয়ার ফিড খাদ্য বিদেশে রপ্তানি করা সম্বব বলে তিনি আশাবাদী ।

মতবিনিময় সভা শেষে আমন্ত্রিত অতিথিদের কে নিয়ে দুপুরের মধ্য ভোজন করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply