বাঙলা নববর্ষ উদযাপন উপলক্ষে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিনিধি :–
বাঙলা নববর্ষ ১৪২১ উদযাপন উপলক্ষে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রস্তুতি সভা শনিবার কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।
কুমিল্লা সাংস্কৃতিক জোটের কার্যকরি কমিটি ও জোট ভুক্ত সকল প্রতিনিধি সংগঠনের সদস্যরা সভায় উপস্তিত ছিলেন। জোট ভুক্ত প্রতিনিধি সংগঠনের সদস্যরা বাঙলা নববর্ষ ১৪২১ বরণ ও ১৪২০ বঙলা বর্ষ বিদায় উদযাপন করতে দিক নির্দেশনা তুলে ধরেন। প্রস্তুতি সভায় সভাপতিত্ব কনের কুমিল্লা সাংস্কৃতিক জোটের সভাপতি রাশেদা আখতার। সভার শুরুতে নববর্ষ উদযাপনের বিভিন্ন দিক তুলে ধরেন কুমিল্লা সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির। বর্ষ বরণ ও বর্ষ বিদায় অনুষ্ঠান সুন্দর ভাবে সম্পন্ন করতে আহবায়ক কমিটি গঠন করা হয়। কুমিল্লা সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি এ্যাডভোকেট শহীদুল হক স্বপনকে আহবায়ক ও কুমিল্লা সাংস্কৃতিক জোটের যুগ্ন সম্পাদক রেজবাউল হক রানাকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়। প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন কুমিল্লা সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি সুজিত গুহ চাঁন, অধ্যক্ষ শফিকুর রহমান, আবুল হাসনাত বাবুল, জহিরুল হক দুলাল, মোঃ হাসিম আপ্পু, শহীদুল হক স্বপন, আনিসুর রহমান, সহ-সভাপতি হুমায়ূন কবির, শরিফ আহম্মেদ অলী, সাবেক সাধারণ সম্পাদক তপন সেন গুপ্ত, জহিরুল ইসলাম, জাহিদুর রহমান মামুন, খাইরুল রাইহান, অবিজিৎ সিনহা মিঠু, উত্তম বহিৃ সেন, রেজবাউল হক রানা, শিবলী নোমান, আব্দুল্লাহ আল মামুন, মোর্শেদুল হাসান ভূইয়া।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply