দেবিদ্বারে ত্রি-খন্ডিত আ’লীগে ঐক্য : আ’লীগের মিলন মেলা

দেবিদ্বার প্রতিনিধি:–

কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের মধ্যে  বিরাজমান ত্রি-ধারার কোন্দল ও গ্রুপিং ভুলে গিয়ে নেতাকর্মীরা একই মঞ্চে উঠেছেন। শনিবার দেবিদ্বার এবিএম গোলাম মোস্তফা পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয় দলের এ কাংখিত অনুষ্ঠান। এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সাবেক  সাংসদ ও মন্ত্রী আলহাজ্ব এবিএম গোলাম মোস্তফা।
জানা যায়, দীর্ঘ দিন যাবৎ দেবিদ্বার উপজেলা আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সাবেক সাংসদ এবিএম গোলাম মোস্তফা গ্রুপ, আ’লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী গ্রুপ এবং হাজী রোশন আলী মাষ্টার গ্রুপে বিভক্ত ছিল। গত সংসদ নির্বাচনে কুমিল্লা -৪  (দেবিদ্বার) আসনে সংসদ সদস্য নির্বাচিত হন সাবেক মন্ত্রী ও আ’লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী ছেলে রাজী মোহাম্মদ ফখরুল। তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পরই দলকে  চাঙ্গা ও দলে বিরাজমান কোন্দল নিরসনের উদ্যোগ নেন। দলকে কোন্দল মুক্ত করার জন্য ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে আসেন সাবেক মন্ত্রী ও সাংসদ আলহাজ্ব এবিএম গোলাম মোস্তফাও। সাংসদ রাজী মোহাম্মদ ফখরুলের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আ’লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য এএফএম ফখরুল ইসলাম মুন্সী ও হাজী রোশন আলী মাষ্টার। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ভিপি ও আ’লীগের নেতা আব্দুল মতিন মুন্সী, উপজেলা যুবলীগের সভাপতি হাজী আবুল কাসেম ওমানী, পৌর আ’লীগের সহ সভাপতি হাজি কেফায়েত উল্ল্যা, কুমিল্লা (উ:):জেলা মহিলা আ’লীগের সভাপতি শিরিন সুলতানা, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল্লা খাজা, সাবেক ভিপি বাবুল হোসেন, সাবেক জিএস আব্দুল মান্নান মোল্লা, আ’লীগ নেতা শাহাদৎ হোসেন মিঠু প্রমূখ।  শনিবার অনুষ্ঠিত দলের এ মিলন মেলায় আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের তৃণমূলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের এক পর্র্যায়ে অতিথিবৃন্দ দলে বিরাজমান কোন্দল ভুলে গিয়ে এক সাথে হাত উচিয়ে ধরলে অনুষ্ঠানস্থলে সমবেত দলের তৃণমুলের নেতাকর্মীরা করতালি দিয়ে তাতে স্বাগত জানায়। এর আগে সকালে ৫শতাধিক বিশাল মোটর শোভাযাত্রাসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে অতিথিদের উপজেলা সদরে নিয়ে আসা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply