দেবিদ্বারে দূর্র্বৃত্তদের ছুড়িকাঘাতে এক যুবক খুন: এলাকায় নানা গুঞ্জন

দেবিদ্বার(কুমিল্লা)প্রতিনিধি :–
কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী দক্ষিনক্ষার বড়বাড়ির এলাকায় দূর্বৃত্তদের ছুড়িকাঘাতে মোঃ সোয়েব হোসাইন (২৩) রহস্য জনক ভাবে খুন হওয়া ওই যুবকের লাশ থানা পুলিশ পুকুর থেকে স্থানীয়দের সহযোগীতায় শুক্রবার সকালে উদ্ধার করেছে। এটি কি পরিকল্পিত হত্যা না আত্বহত্যা থানা পুলিশ কোন কোল কিনারা খুজেপাচ্ছেনা।
স্থানীয়রা জানান, সে বেশ কয়েক মাস যাবৎত মানুষিক ভাবে অসুস্থ্য ছিলেন, তার তিন মাসের অন্ত:সত্বা স্ত্রী ফাতেমা বেগম অসুস্থ্য হওয়ার কারনে বাপের বাসায় চলে যায়। শনিবার সকালে পারিবারিক সমস্যা নিয়ে রাগ করে কেরীর টেবলেট খেয়ে আত্বহত্যা করবে হুমকী দিয়ে নিজ বাড়ি থেকে শশুর বাড়ির উদ্দেশ্য সোয়েব বের হয়ে যায়, এর পর থেকে বিকেল পর্যন্ত বাড়ি ফিরে না আসায় তার শশুর বাড়ি, আত্বীয় স্বজনের বাড়িতে খোজ নিয়ে কোথাও না পেয়ে শুক্রবার সকালে তার বড় বোন নাজমা বেগম এলাকায় খোঁজতে গিয়ে পাশের বাড়ির এখলাছ মিয়ার পুকুর থেকে তার লাশ দেখে চিৎকার করলে আশে পাশের লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে শরীলের গেঞ্জি খুলে দেখে পেটে তিনটি ছুড়িকাঘাতের কাটা চিহ্ন রয়েছে। এনিয়ে নিহতের ভাই মোঃ শাখাওয়াত হোসেন জানান, আমার ভাই আত্বহত্যা করে নাই তাকে কেউ হত্যা করে লাশ পুকুরে ফেলে রেখেছে।
দেবিদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,লাশের সাংবাদ পেয়ে সকালে ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত শেষে নিহতের আত্বীয়দের নিকট শুক্রবার দুপুরে লাশ হস্তান্তর করা হয়েছে। তবে হত্যার রহস্য উদগাঠনে তদন্ত চলছে, খুব শীঘ্রই হত্যাকান্ডের ক্লু খুঁজে বের করে চিহ্নিত অপরাধীদের গ্রেফতার করা হবে।  এ ব্যপারে নিহতের পিতা ডাঃ আমিন উদ্দিন বাদি হয়ে দেবিদ্বার থানায় একটি অজ্ঞাত হত্যা মামলা দায়ের করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply