তিতাসে আওয়ামীলীগ সমর্থিক প্রার্থী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত

নাজমুল করিম ফারুক :–

কুমিল্লার তিতাসে আওয়ামীলীগে সমর্থিক প্রার্থী মোঃ শাহিনুল ইসলাম সোহেল শিকদার ভাইস চেয়ারম্যানপদে নির্বাচিত হয়েছেন। ২৭ মার্চ বৃহস্পতিবার স্থগিত হওয়া একটি কেন্দ্রের ভোগ গ্রহনের পর তাকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত ঘোষণা করা হয়।
উপজেলা নির্বাচন অফিসার কাজী আবু বক্কর সিদ্দিক জানান, গত ১৫ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের দিন উপজেলার কালাইগোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট বাক্স ছিনতাই, জাল ভোট প্রদানসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোট কেন্দ্রটি স্থগিত ঘোষণা করা হয়। স্থগিত হওয়া কেন্দ্রের ভোটের চেয়ে আওয়ামীলীগ ও জামায়াত সমর্থিত প্রার্থীর ভোটের ব্যবধান কম হওয়ায় উক্ত কেন্দ্রে গতকাল বৃহস্পতিবার নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত কেন্দ্রের নির্বাচন শেষে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মোঃ শাহিনুল ইসলাম সোহেল শিকদার (মাইক) পান ১৯ হাজার ৫২ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জামায়াত সমর্থিত প্রার্থী মোঃ ছবির হোসেন পান ১৫ হাজার ৪শ ৫৩ ভোট। উল্লেখ্য, গত ১৫ মার্চ অনুষ্ঠিত নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সরকার চেয়ারম্যান এবং বিএনপি সমর্থিত প্রার্থী ও উপজেলা বিএনপি নেত্রী সামিয়া সুলতানা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply