দেবিদ্বারে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা,শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সংম্বর্ধনা অনুষ্ঠিত

মোঃ জামাল উদ্দিন দুলাল :—

কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যেগে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা,শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গ ও বীর মুক্তিযোদ্ধাগনের সংম্বর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
দেবিদ্বার উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বর্তমান সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মুন্সী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদর  হোসেন , বর্তমান উপজেলা পরিষদ ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক মোঃ ছিদ্দিকুর রহমান, কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামীলীগ এর সভা নেত্রী শিরিন সুলতানা, অন্যানের মধ্যে বক্তব্য রাখেন দেবিদ্বার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা  মোঃ কবির আহম্মদ ও কৃষি কর্মকর্তা বশির আহম্মদ প্রমূখ। এদিকে বক্তরা বলেন, মুক্তিযোদ্ধাদের ফুলদিয়ে সংম্বর্ধনা দিয়ে তাদের ঋন শোধ করা হবে না ,তাদেরকে সারা বাংলার মানুষের ভালবাসা দিলেও ঋন শোধ করা যাবে না বলে মন্তব্য করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply