কুমিল্লার নাঙ্গলকোটে স্বাধীনতা দিবস পালিত

মোঃ আলাউদ্দিন,নাঙ্গলকোট(কুমিল্লা):–

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। রাত ১২টা ১মিনিটে তোপধ্বনির মাধ্যমে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয়।
এরপর নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাইদুল আরিফ, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম পিপিএম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে উপজেলা কেন্দ্রিয় স্মৃতিসৌধে পুষ্প অর্পন করেন। পরে সকাল ৮টা থেকে নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনে কুচকাওয়াজ, শরীরচর্চা ও ডিসপ্লে প্রদর্শনসহ খেলাধুলা অনুষ্ঠিত হয়। এতে নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল ডিগ্রি কলেজ, এ আর মডেল উচ্চ বিদ্যালয়, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বেগম জামিলা বালিকা উচ্চ বিদ্যালয়, ডাঃ জামান’স কিন্ডার গার্ডেন, মানারাত স্কুল এন্ড কলেজ, ঝিকটিয়া স্কুল এন্ড কলেজ, হলি ইন্টারন্যাশনাল স্কুল, রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ, বুদ্ধি প্রতিবন্ধী স্কুল, শিশু বিদ্যানিকেতন, ধাতীশ্বর আহমেদ দেলোয়ারা স্কুল এন্ড কলেজ, বেতাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়, আল-ফারুক নিু মাধ্যমিক একাডেমির শিক্ষার্থীরা অংশ নেয়। বেলা ১১টায় লাখো কন্ঠে সোনার বাংলার সাথে তাল মিলিয়ে উপস্থিত সকলে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন করে। পরে কুচকাওয়াজ, শরীরচর্চা ও ডিসপ্লে প্রদর্শন কারী শিক্ষার্থীদেরকে পুরস্কার প্রদান করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply